ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

প্রবাসীকে আনতে গিয়ে দুর্ঘটনায় নানা-নাতীসহ নিহত ৩

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২১, ১৯ জুন ২০২২

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে প্রবাসীকে আনতে গিয়ে ঢাকার নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রবাসী লাভলুর স্ত্রী রেখা (২০) ও রেখার বড় বোনের মেয়ে ফাহিমা (৫) আহত হয়েছেন।

রোববার (১৯ জুন) ভোর ৫টার দিকে ঢাকা-বান্দুরা আঞ্চলিক সড়কের প্যারাগণ হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম (৬৫), তার নাতনী ফারহানা (৮) ও প্রাইভেটকার চালক মনির খান বিল্লাল (৫৪)। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দোহার উপজেলার রাইপাড়া গ্রামের আবুল কাসেম নিজস্ব প্রাইভেটকার নিয়ে মেয়ে রেখা, তার বড় মেয়ের ঘরের দুই নাতনী ফারহানা ও ফাহিমাকে নিয়ে মেয়ের জামাই কুয়েত প্রবাসী লাভলুকে হযরত শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে বাড়িতে আনতে গিয়েছিলেন।

বিমান বন্দর থেকে তাকে নিয়ে বাড়ি ফেরার পথে রোববার ভোরে ঢাকা-বান্দুরা সড়কের নবাবগঞ্জের প্যারাগন হাসপাতালের সামনে এলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এসময় উপস্থিত লোকজন এগিয়ে এসে আহতদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবুল কাসেম ও ফারহানাকে মৃত ঘোষণা করেন।
 
আহত লাভলু, তার স্ত্রী রেখা ও চালক বিল্লালকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠান হয়। আহত ফাহিমাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 

পরে ঢাকা নেওয়ার পথে গাড়ির চালক বিল্লাল মারা যান।

নবাবগঞ্জ থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি