ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বন্ধুর সাথে ঘুরতে বেরিয়ে কলেজছাত্র নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ০৮:২৯, ২৫ জুন ২০২২

চুয়াডাঙ্গায় বন্ধুর সাথে মোটরসাইকেলে ঘুরতে বেরিয়ে ট্রাকের ধাক্কায় রোমান মল্লিক (১৮) নামের এক এক কলেজছাত্র নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ওই যুবক মারা যান। এর আগে শুক্রবার দুপুর ২টার দিকে চুয়াডাঙ্গা পৌর এলাকার একাডেমির মোড়ে ওই দুর্ঘটনা ঘটে।

নিহত রোমান মল্লিক আলমডাঙ্গা উপজেলার খাসকররা গ্রামের মৃত খসরু মল্লিকের ছেলে। রোমান চুয়াডাঙ্গা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। 

আহত রিয়ন আলী চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমা হলপাড়ার ঠিকাদার আরেফিন আলম রনজুর ছেলে। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, স্বপরিবারে চুয়াডাঙ্গা পৌর এলাকার দক্ষিণ হাসপাতালপাড়ার একটি বাসায় ভাড়ায় থাকতো রোমান। দুপুরে জুম্মার নামাজের পর বন্ধু রিয়নের সাথে তার মোটরসাইকেলে ঘুরতে বের হন রোমান। এসময় একাডেমি মোড়ে পৌঁছালে একটি ইজিবাইককে ওভারটেক করে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা দেয় মোটরসাইকেলটি। এতে দুজনই গুরুতর আহত হয়। 

তাদের দ্রুত উদ্ধার করে সদর হাসপাতালে নেয় স্থানীয়রা।

সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক খালিদ হাসান জানান, অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রোমানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে নেয়ার পথে মারা যায় সে। আহত রিয়নকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান জানান, কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি