ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

পাংশায় গ্যাস সিলিন্ডার থেকে আগুন, শিশুসহ দগ্ধ ৪

রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৫, ২৬ জুন ২০২২

রাজবাড়ীর পাংশা পৌর এলাকায় নারায়নপুর কন্ডু পাড়া রব্বান সরদা‌রের বাড়িতে গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়ে শিশুসহ ৪ জন দগ্ধ হয়েছে। রোববার (২৬ জুন) বিকেল সা‌ড়ে ৪ টায় এ দুর্ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, আজাদ সরদার, তার ভাই রব্বান সরদারের শিশু ছেলে সৌরভ সরদার, আজাদ সরদারের শুশুর আজগর আলী ও গ্যাস  সিলিন্ডারের মিস্ত্রি রিঙ্কু।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই বাড়িতে গ্যাস সিলিন্ডারের পাইপ বা নল ছিদ্র হয়ে পুরো রুম আগে থেকেই গ্যাস ভরে ছিল। তারপর গ্যাস সিলিন্ডার ঠিক করার জন্য রিঙ্কু নামের এক গ্যাস সিলিন্ডারের মিস্ত্রিকে হয়। সে জানতো না আগে থেকেই রুমে গ্যাস ভরে ছিল। সব ঠিক করে গ্যাস সিলিন্ডারের পাইপ বা নল লাগিয়ে পরীক্ষা করার জন্য গ্যাসের চুলা জ্বালা‌লেই সারা ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে থাকা মিস্ত্রিসহ ৪ জন অগ্নিদগ্ধ হয়। প‌ড়ে তা‌দের পাংশা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হ‌লে প্রাথমিক চিকিৎসা দি‌য়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে পাঠানো হয়েছে।

পাংশা উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সের জরুরি বিভা‌গের ইনচার্জ স‌বিতা রানী তালুকদার জানান, আগুনে পোড়া ৪ জন রোগী তা‌দের প্রাথ‌মিক চি‌কিৎসা শে‌ষে ঢাকা মে‌ডি‌কে‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। তা‌দের সবার শরী‌রের বেশ কিছু অংশ পু‌ড়ে‌ গে‌ছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি