ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

ঠাকুরগাঁওয়ে ট্রাক-থ্রি হুইলার মুখোমুখি সংঘর্ষে নিহত ২

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৯:১০, ৮ জুলাই ২০২২

ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের ভূলী বাজারের উত্তরে পেট্রোল পাম্পের সামনে ট্রাক ও থ্রি-হুইলারের মুখোমুখি সংঘর্ষে খলিলুর রহমান খলিল (৬০) ও পারভেজ (৩০) দুইজন নিহত ও চারজন আহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত ১১টায় এ দুর্ঘটনা ঘটে। 

শুক্রবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন।

নিহত খলিলুর রহমান সদর উপজেলার দেবিপুর ইউনিয়নের খালিশাপুরি পোস্ট অফিস এলাকার মৃত আব্দুল হকের ছেলে ও পারভেজ সদর উপজেলার বালিয়া ইউনিয়নের কাদেরুল ইসলামের ছেলে (৩০)। 

আহতরা হলেন-পঞ্চগড় জেলার বোদা উপজেলার ডাপুরাপড়ার মৃত শাহ আলমের ছেলে আক্তার হোসেন (৩৫), একই উপজেলার সইমনপাড়া গ্রামের জাহিরুল ইসলামের ছেলে সুপিয়ার রহমান (৪০), মাঝগ্রামের ফয়জুল ইসলামের ছেলে আজিজুর ইসলাম (৪৫) ও আজিজুর ইসলামের স্ত্রী হাসিনা বেগম (৪০)। 

প্রত্যক্ষদর্শীদের বরাতে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) হালিম বলেন, বৃহস্পতিবার রাত ১১ টার দিকে যাত্রী নিয়ে পঞ্চগড় থেকে ঠাকুরগাঁওয়ের দিকে আসছিল একটি থ্রি-হুইলার এবং ঠাকুরগাঁও থেকে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল একটি ট্রাক। এসময় ঘটনাস্থলে পৌঁছালে ট্রাক ও থ্রি-হইলারের বিপরীতমুখী সংঘর্ষ হলে ত্রি-হহুলারে থাকা খলিলুর রহমান খলিল ঘটনাস্থলেই মারা যান ও পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পারভেজ (৩০) মারা যান। 

এছাড়াও থ্রি-হুইলারে থাকা আরও চার যাত্রী আহত হলে তাদেরকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাটি হাইওয়ে থানা খতিয়ে দেখছে বলেও জানান তিনি। তবে ঘটনার পর বৃহস্পতিবার রাতে দুর্ঘটনার তথ্য জানতে চাইলে ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস পঞ্চগড়ের বোদা ফায়ার সার্ভিসের কাছে এবং বোদা ফায়ার সার্ভিস ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের কাছে তথ্য নেওয়ার কথা বলে তালবাহানা করে।  
কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি