ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

মিরসরাই ট্র্যাজেডি: নানা আয়োজনে ৪৪ নিহতকে স্মরণ

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫৭, ১১ জুলাই ২০২২

মিরসরাই ট্র্যাজেডির ১১তম বর্ষপূর্তিতে নানা আয়োজনে স্মরণ করা হলো ৪৪ নিহতকে। নিহতদের স্মরণে আজ দিনভর বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক–স্বেচ্ছাসেবী সংগঠন ও পেশাজীবী সংগঠন নানা কর্মসূচি পালন করে।

সোমবার বেলা ১১টায় স্মৃতিস্তম্ভ ‘আবেগ’ ও ‘অন্তিম’–এ ফুল দিয়ে নিহতদের স্মরণ করার পাশাপাশি কোরআনখানি, মিলাদ মাহফিল ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

সংসদ সদস্য মোশাররফ হোসেনের পক্ষ থেকে ফুল দেয় কক্সবাজার চেম্বার অব কমার্সের সভাপতি সাবেদ উর রহমান সুমু ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য মাহবুব রহমান রুহেল উপস্থিত ছিলেন। এরপর মিরসরাই উপজেলা পরিষদ, উপজেলা আওয়ামী লীগ, আবুতোরাব উচ্চ বিদ্যালয়, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামী লীগ, উপজেলা যুবলীগ ও উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে ফুল দেওয়া হয়।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান এম আলাউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, সাধারণ সম্পাদক একেএম জাহাঙ্গীর ভূঁইয়া, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক এনায়েত হোসেন নয়ন, মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন, মায়ানী ইউপি চেয়ারম্যান কবির আহমদ নিজামী, মঘাদিয়া ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ আলতাফ হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক আরিফ মঈন উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভির হোসেন তপু, আবু তোরাব উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল হোসেন বাবুল, প্রধান শিক্ষক মর্জিনা আক্তার, উপজেলা যুবলীগের সভাপতি মাইনুর ইসলাম রানা, সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জাফর ইকবাল নাহিদ প্রমুখ।
কেআই//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি