ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

নওগাঁয় ধর্ষণ ও মাদক মামলায় গ্রেপ্তার ৭

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫০, ২০ আগস্ট ২০২২

নওগাঁয় পুলিশ ও বিজিবি অভিযান চালিয়ে বিভিন্ন মামলার ৭ আসামীকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ধর্ষণের দায়ে আফাল মাহাতো (২২) ও মাদক মামলায় আব্দুল বারিক (৩৫), রাশেদুল ইসলাম রকি (২৬), মনিরুজ্জামান ওরফে সমাপন(৩২) রানা হোসেন (২৭), ওবায়দুল হক (৩৮) ও রাজিব আহমেদ (৩২)। গ্রেপ্তারকৃত শনিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছেন।

পুলিশ জানায়, নিয়ামতপুর উপজেলার নেহেন্দা গড়গড়াপাড়ার বাসিন্দা আফাল মাহাতো একই এলাকার ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষণ করে। এঘটনায় থানায় মামলা হলে পুলিশ শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করে। একই রাতে পুলিশ উপজেলার টিএরবি বাজার থেকে ৬০ গ্রাম গাঁজাসহ আব্দুল বারিককে এবং কড়কড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে ১ গ্রাম হেরোইনসহ রাশেদুলকে গ্রেপ্তার করে।

নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ন কবির বলেন গ্রেপ্তারকৃতদের শনিবার দুপুরে জেলহাজতে পাঠানো হয়েছে। 

এদিকে নওগাঁর পত্নীতলা ১৪ ব্যাটালিয়নের (বিজিবি) সদস্যরা শুক্রবার দুপুরে পত্নীতলা উপজেলার পাটুল ফরেষ্ট বাগানের সামনে পাকাসড়ক থেকে ২ বোতল ফেন্সিডিল ও একটি মোটরসাইকেলসহ মনিরুজ্জামান ওরফে সমাপন এবং রানা হোসেনকে আটক করে পত্নীতলায় থানায় সোর্পদ করে।

পত্নীতলা থানার ওসি সামসুল আলম শাহ জানান, আটককৃতদের বিরুদ্ধে বিজিবি বাদী হয়ে শনিবার মামলা দায়েরের পর তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। একইদিন ধামইরহাট উপজেলার রুপনারায়নপুর পাকা রাস্তার উপরে বিজিবি অভিযান চালিয়ে ২ বোতল ভারতীয় ফেন্সিডিল, ২০ পিস ভারতীয় নেশা জাতীয় ট্যাবলেট, ১টি হিরো হোন্ডাসহ ওবায়দুল হক ও মো. রাজীব মাহমুদকে আটক করে। 

ধামইরহাট থানার ওসি কাজী মোজাম্মেল জানান, বিজিবি বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে ধামইরহাট থানায় মামলা দায়েরের পর শনিবার তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি