ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

মাইক্রোবাস উদ্ধার, ঋণের চাপে চুরির পথ বেছে নেয় আলতাব

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১০:২৬, ২৪ আগস্ট ২০২২

নাটোরের সিংড়া থেকে চুরি হওয়া মাইক্রোবাস চারদিন পর উদ্ধার করেছে পুলিশ। চুরির সাথে জড়িত আলতাব হোসেন নামে একজনকে আটক করা হয়েছে। 

মঙ্গলবার (২৩ আগস্ট) বিকালে চাঁপাইনবাবগঞ্জ শহর থেকে আলতাব হোসেনকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া এলাকা থেকে মাইক্রোবাসটি উদ্ধার করে পুলিশ।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-ই আলম সিদ্দীকি জানান, গত ১৯ আগস্ট সিংড়া বাসস্ট্যান্ড থেকে ব্যবসায়ী মোঃ চান মিয়ার মাইক্রোবাসটি চুরি হয়। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে সিংড়া থানায় লিখিত অভিযোগ করেন মো. চাঁন মিয়া। ওই অভিযোগের প্রেক্ষিতে সিংড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ মাইক্রেবাস উদ্ধারে তৎপরতা শুরু করে। 

প্রযুক্তির সহায়তায় মাইক্রোবাসটি চুরির সঙ্গে জড়িত আলতাব হোসেনকে সনাক্ত করে পুলিশ। এক পর্যায়ে তার অবস্থান নিশ্চিত হওয়ার পর মঙ্গলবার বিকালে অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ শহর এলাকা থেকে আলতাব হোসেনকে আটক করে সিংড়া থানার পুলিশ। 

পরে আলতাবের দেওয়া তথ্যের ভিত্তিতে নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া এলাকা থেকে মাইক্রোবাসটি উদ্ধার করা হয়। 

আটক আলতাব হোসেন সিংড়া উপজেলার কলমপুন্ডরী গ্রামের লুৎফর রহমানের ছেলে। সে একজন পরিবহন ব্যবসায়ী। তার নিজের একটি মাইক্রেবাস ও একটি ট্রাক রয়েছে। তবে ঋণের দায়ে জর্জরিত হয়ে পড়েন আলতাব হোসেন। ঋণ পরিশোধ করতে না পারায় এবং পাওনাদারের চাপে চুরির পথ বেছে নেয় বলে সে স্বীকারোক্তি দিয়েছে বলে জানায় পুলিশ।

ওসি নুর-ই আলম সিদ্দীকি আরও জানান, মাইক্রেবাসটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। এই চুরির ঘটনায় অন্য কেউ জড়িত নয় বলে জানিয়েছে আলতাব।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি