ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

নড়াইলে ২৪ ঘণ্টায় মোটরসাইকেল দুর্ঘটনায় হতাহত ৭

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৬, ২৫ আগস্ট ২০২২

নড়াইলে দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে নড়াইল-কালিয়া সড়কের মাথাভাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মাথাভাঙ্গা নামক স্থানে বিপরীত দিক থেকে আসা দু’টি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলের চার আরোহী রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন। 

এদের মধ্যে সদরের আউড়িয়া ইউনিয়নের বুড়িখালী গ্রামের শফিকুল ইসলামকে (২৭) নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া জসিম (২৯) নামে অপরজনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জসিমের মুখ ও মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে। বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এ ব্যাপারে সদর থানার ওসি (চলতি দায়িত্ব) মাহমুদুর রহমান জানান, দুর্ঘটনার খবর তিনি শুনেছেন। তাদের ব্যাপারে খোঁজখবর নেয়া হয়েছে।

এর আগে বুধবার (২৪ আগস্ট) সকাল ৮টার দিকে নড়াইলের লোহাগড়া উপজেলার আলাউদ্দিন মুন্সির মোড় এলাকায় অ্যাম্বুলেন্সের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এসএসসি পরীক্ষার্থী তামিম মোল্যা হৃদয় (১৬) নিহত হয়েছেন। এ দুর্ঘটনা তার দুই সহপাঠী বন্ধু আহত হন।

নিহত হৃদয়ের বন্ধু রফিক জানায়, প্রাইভেট পড়ে তিনবন্ধু মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে অ্য্যাম্বুলেন্সের সঙ্গে এ দুর্ঘটনা ঘটে। 

অর্থাৎ একদিনের ব্যবধানে জেলায় দু’টি মোটরসাইকেল দুর্ঘটনায় ৭ জন হতাহতের ঘটনা ঘটল। 

এনএস//


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি