ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সিরাজগঞ্জে দেড় কোটি টাকার মাদকসহ কারবারি গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৯, ২৮ আগস্ট ২০২২

সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে ১ কোটি ৩৫ লাখ টাকা মূল্যের ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইনসহ অহিদ আলী নবীন (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ আগস্ট) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান পুলিশ সুপার মো: আরিফুর রহমান মণ্ডল। এর আগে ভোরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত চালক অহিদ আলী নবীন (৩২) রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসিন্দা। 

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, রাজশাহী থেকে হেরোইনের একটি বড় চালান ঢাকায় যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকায় তল্লাশী চালায় পুলিশ। রোববার ভোরে রাজশাহী থেকে ঢাকাগামী ঢাকা মেট্রো-গ, ২২-৩৪৩৭ নম্বর প্রাইভেট কারটির গতিরোধ করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেট কারটি সিরাজগঞ্জ শহরে প্রবেশ করার চেষ্টা করেন চালক। পরে পুলিশ প্রাইভেট কারটি ব্যারিকেড দিয়ে আটক করে তল্লাশি চালিয়ে ১ কেজি ৩৫০ গ্রাম হেরোইন ও ১ লিটার বিদেশি মদসহ মাদক কারবারি অহিদ আলী নবীনকে গ্রেফতার করে।

পুলিশ সুপার আরও জানান, গ্রেফতারকৃত নবীন দীর্ঘ ৭ বছর যাবত মাদক কারবারের সঙ্গে জড়িত। তিনি প্রাইভেট কারে বিভিন্ন জায়গায় অভিনব কায়দায় মাদক লুকিয়ে রেখে ঢাকাসহ বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। এসব ঘটনায় তার বিরুদ্ধে রাজশাহী, ঢাকা, কুমিল্লা, টাংগাইলসহ বিভিন্ন থানায় হেরোইন ও ইয়াবার মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার ফারহানা ইয়াসমিন, নূর আলম সিদ্দিকী, সদর সার্কেলের জসিমউদ্দীন ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।

আরএমএ/এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি