ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

স্ত্রীকে হত্যা, পুলিশ হেফাজতে স্বামীর রহস্যজনক মৃত্যু

নরসিংদী প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৫৩, ৯ নভেম্বর ২০২২

নরসিংদীর রায়পুরা থানা পুলিশের হেফাজতে সুজন মিয়া নামে এক আসামির মৃত্যু হয়েছে। পুলিশের দাবি, বুধবার সকাল পৌনে ১০টার দিকে থানা হাজতের ওয়াসরুমে নিজের পরিধেয় বস্ত্র দিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে সুজন মিয়া। 

নিহত সুজন মিয়া রায়পুরা উপজেলার মাহমুদপুর এলাকার মুজিবর রহমানের ছেলে এবং নিজ স্ত্রী হত্যা মামলার আসামি। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, গত ৫ নভেম্বর মধ্যরাতে স্ত্রী লাভলী বেগমের সঙ্গে ঝগড়ার একপর্যায়ে সুজন মিয়া ধারালো ছুরি দিয়ে স্ত্রী লাভলীকে পেটে আঘাত করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মা মালেকা বেগম নিজে বাদী হয়ে রায়পুরা থানায় মামলা করলে সোমবার (৭ নভেম্বর) বিকেলে তথ্য প্রযুক্তির সাহায্যে ফরিদপুর জেলার সদরপুর থানার আটরশি দরবার শরীফের পাশ থেকে নরসিংদী জেলা পুলিশের একটি টিম আসামি সুজন মিয়াকে গ্রেফতার করে। 

পরে প্রাথমিকভাবে জিঞ্জাসাবাদে সে অপরাধের বিষয়ে স্বীকার করেছে বলে জানায় পুলিশ। মঙ্গলবার (৮ নভেম্বর) বিকেলে তাকে আদালতে তুলে রিমান্ডের আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করে। রাতে রিমান্ডের উদ্দেশ্যে রায়পুরা থানা হেফাজতে রাখা হয় তাকে।

নিজ স্ত্রী হত্যার অভিযোগে শাশুড়ির দায়ের করা মামলায় সুজনের পরিবারের সবাই পলাতক থাকায় পরিবারের পক্ষ থেকে এ নিয়ে কোনও অভিযোগ পাওয়া যায়নি।

বিষয়টি আত্মহত্যা দাবি করে অতিরিক্ত পুলিশ সুপার মো. আল আমিন জানান, সকাল পৌনে ১০টার দিকে রায়পুরা থানা হাজতের ওয়াশরুমে গিয়ে পরনের শার্ট খুলে আত্মহত্যা করে সুজন মিয়া। বিস্তারিত অনুসন্ধানে ৩ সদস্য বিশিষ্ট কমিটি করা হয়েছে। নির্বাহী ম্যাজিস্ট্রেট-এর উপস্থিতিতে মৃত দেহের সুরতহাল করা হয়েছে। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি