ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

মেস থেকে বাউয়েট শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৪৬, ১০ নভেম্বর ২০২২ | আপডেট: ১৭:৪৭, ১০ নভেম্বর ২০২২

বাউয়েট শিক্ষার্থী মেজবাউল জারিফ অর্ঘ্য

বাউয়েট শিক্ষার্থী মেজবাউল জারিফ অর্ঘ্য

নাটোরের বাগাতিপাড়ায় মেজবাউল জারিফ অর্ঘ্য নামে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনলোজির (বাউয়েট) এক শিক্ষার্থীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা, বুধবার রাত ৮টার মধ্যে কোনও এক সময় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বুধবার (৯ নভেম্বর) মধ্যরাতে বিশ্ববিদ্যালয়ের অদূরে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বিলপাড়া গ্রামের ‘মোস্তাফিজ ভিলা’ নামের এক মেসের ৩য় তলা থেকে তার ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। 

মেজবাউল জারিফ অর্ঘ্য ওই ‘মোস্তাফিজ ভিলা’য় ভাড়া থাকতেন। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদরের ১৫ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর বাসার মেজবাউল জাফেরের ছেলে এবং বাউয়েটের এলএলবি ডিপার্টমেন্টের সপ্তম ব্যাচের প্রথম বর্ষের দ্বিতীয় পর্বের শিক্ষার্থী ছিলেন। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, মেজবাউল জারিফ অর্ঘ্য বাউয়েটে পড়ালেখার সুবাদে বিশ্ববিদ্যালয়ের অদূরে উপজেলার দয়ারামপুর ইউনিয়নের বিলপাড়া গ্রামের মোস্তাফিজ ভিলা নামের এক মেসের ৩য় তলায় ভাড়া থাকতেন। ঘটনার দিন বেলা ১২টার পর থেকে ঘরের মূল দরজা বন্ধ করে ঘরের মধ্যেই ছিলেন তিনি। এদিন বিকেল থেকে বন্ধুরা তার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করতে না পেরে সন্ধ্যায় সেখানে যান। পরে বাড়ির মালিকসহ ঘরের জানালা দিয়ে অর্ঘ্যকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 

ওসি সিরাজুল ইসলাম আরও জানান, বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য মেজবাউল জারিফ অর্ঘ্যের মরদেহ নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন, সেটা নিশ্চিত করে বলা যাচ্ছেনা। 

বিষয়টি অধিক গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে বলেও জানান তিনি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি