ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

চুলার ধোঁয়া ঘরে ঢোকাকে কেন্দ্র করে মারপিট, প্রতিবেশী নিহত

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ০৯:০৮, ২৩ নভেম্বর ২০২২

নওগাঁর আত্রাইয়ে রান্নার চুলার ধোঁয়া ঘরে ঢোকাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারপিটে আলমগীর হোসেন (৪০) নামে প্রতিবেশীর মৃত্যু হয়েছে। 

এই ঘটনায় মঙ্গলবার বিকালে নিহতের স্ত্রী নাজমা খাতুন বাদী হয়ে ৫ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। এর আগে মঙ্গলবার সকালে আত্রাই উপজেলার ব্রজপুর খন্দকার পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

নিহত আলমগীর ওই গ্রামের আলতাব হোসেনের ছেলে। 

পুলিশ জানায়, ওই গ্রামের বাসিন্দা আলমগীর হোসেনের পরিবার প্রতিবেশী আখতার হোসেনের বাড়ির দেয়াল ঘেষে চুলা স্থাপন করে রান্না করে আসছিলেন। ওই চুলার ধোঁয়া জানালা দিয়ে ঘরে প্রবেশ করে। আখতারের অভিযোগ, ওই ধোঁয়ায় তার চালের টিন নষ্ট হচ্ছে এবং তারা ঘরে বসবাস করতে পারছে না। চুলাটি বন্ধ অথবা অন্যত্র সরিয়ে নেওয়ার জন্য তারা দাবি করে আসছিলেন। 

এই ঘটনার জের ধরে এর মঙ্গলবার সকাল ১০টার দিকে ঘটনাস্থলে আখতার ও তার পরিবারের সদস্যরা আলমগীর হোসেনের পথ রোধ করে বেদম মারপিট করে। এসময় আলমগীরের লোকজন দেখতে পেয়ে ছুটে আসলে আখতার ও তার লোকজন পালিয়ে যায়। 

পরে আলমগীরকে উদ্ধার করে আত্রাই উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। ঘটনার পর থেকে আখতার ও তার লোকজন পলাতক রয়েছেন।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

এ ব্যাপারে নিহতরে স্ত্রী নাজমা খাতুন বলেন, “মাস খানেক আগে ওই চুলা নির্মাণ করে রান্নার কাজ করে আসছিলাম। ধোঁয়ায় তাদের ক্ষতি হচ্ছে জানালে আমরা কয়েকদিনের মধ্যে চুলা অন্যত্র সরিয়ে নিব বলে জানাই। কিন্তু তার আগেই আমার স্বামীকে তারা পিটিয়ে হত্যা করল। আমি এর সুষ্ঠ বিচার চাই।” 

আত্রাই থানার ইন্সপেক্টর (তদন্ত) লুৎফর রহমান বলেন, নিহত আলমগীরের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি