ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

মাইক্রোস্ট্যান্ডের টাকা ভাগাভাগি নিয়ে মারামারি, নিহত ১

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৪, ২৮ নভেম্বর ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল খাঁটিহাতা বিশ্বরোড মোড়ে মাইক্রোস্ট্যান্ডের টাকা ভাগাভাগি নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত সাঈদ মিয়া (৬৭) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

রোববার (২৭ নভেম্বর) দুপুরে জেলা সদর হাসপাতাল থেকে ঢাকা নেয়ার পথে নরসিংদীতে পৌঁছলে সাঈদ মিয়ার মৃত্যু হয়। 

এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। সাঈদ মিয়া সরাইল উপজেলার সদর ইউনিয়নের পশ্চিম কুট্টাপাড়া গ্রামের জোড়াশার এলাকার মৃত জয়ধব আলী সরদারের ছেলে। তিনি পেশায় একজন সিএনজি চালক।

নিহতের চাচাতো ভাই আহাদ আলী বলেন, গত বুধবার দুপুরে সরাইল বিশ্বরোড চৌরাস্তার সিএনজিস্ট্যান্ড এলাকায় পশ্চিম কুট্টাপাড়ার খবিদ মিয়ার ছেলে জাকলেছের সঙ্গে পূর্ব কুট্টাপাড়ার ঈমান আলীর ছেলে আরব আলীর মাইক্রোস্টান্ডের টাকা ভাগাভাগি নিয়ে দ্বন্দ্ব হয়। এ বিষয়কে কেন্দ্র করে আরব আলী, আপেল মিয়া ও কাউসারসহ ১০ থেকে ১২ জন লোক সাঈদ মিয়াকে সিএনজিস্ট্যান্ড থেকে তুলে নিয়ে মাইক্রোস্টান্ডের সামনে মারধর করেন।

পরে তাকে আহত অবস্থায় প্রথমে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এরপর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরের দিন দুপুরে সদর হাসপাতালের চিকিৎসক এনামুল হাসান তাকে ছুটি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন। কিন্তু বাড়িতে যাবার পর সাঈদ মিয়ার রক্ত বমি হতে থাকলে তাকে আবার রোববার দুপুরে জেলা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। 

এ সময় তার অবস্থা আশঙ্কাজনক দেখে হাসপাতালের জরুরি বিভাগ থেকেই তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়। ঢাকা নেয়ার পথে নরসিংদীতে তিনি মারা যান। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মারামারির ঘটনায় এক সিএনজিচালককে হত্যার অভিযোগ পেয়েছি। মৃত্যুর সঠিক কারণ জানতে ময়নাতদন্তের রিপোর্ট আসা পর্যন্ত অপেক্ষা করতে হবে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি