ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

‘যারা অর্থনীতিকে ধ্বংস করেছিল, তারা আজ বড়গলায় কথা বলে’

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫০, ২ ডিসেম্বর ২০২২ | আপডেট: ১৫:৫২, ২ ডিসেম্বর ২০২২

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, দেশকে যারা ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, দেশের অর্থনীতিকে ধ্বংসের দারপ্রান্তে পৌঁছে দিয়েছিল, তারা আজ বড় গলায় কথা বলে। 

শুক্রবার দুপুরে মেহেরপুর-কুষ্টিয়া মহাসড়কের কাজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, “চিত্র দেখেন ২০০১ থেকে ২০০৬ কি ছিলো। আর এখন দেশ কোন পর্যায়ে আছে।” 

তিনি আরও বলেন, বর্তমান সরকার কৃষি বান্ধব সরকার। সার-তেলের জন্য জীবন দিতে হয়না, লাইনেও দাঁড়াতে হয়না। পাবনায় এক রাখ ১৩ হাজার কোটি টাকা ব্যয়ে পারমানবিক প্রকল্পে উৎপাদনের কাজ আগামী ২৩ ডিসেম্বর শুরু হবে। সেখান থেকে দুই হাজার ৪শ’ মেগাওয়াট বিদ্যুৎ পাওয়া যাবে। তখন দেশে আর কোন বিদ্যুতের ঘাটতি থাকবে না। 

ফরহাদ হোসেন বলেন, “প্রতিটি মানুষ এখন বিশ্বাস করে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা বাংলাদেশকে পরিবর্তন করে দিয়েছেন। শেখ হাসিনা মানেই দেশের উন্নয়ন।”

এ সময় মন্ত্রী ৬শ’ ৪৩ কোটি টাকা ব্যয়ে মেহেরপুর-কুষ্টিয়া আঞ্চলিক মহা সড়কের কাজের উদ্বোধন করেন।  

পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিতত হয়। কুষ্টিয়া সড়ক সার্কেলের তত্বাবধায়ক প্রকৌশলী আবু হেনা মোস্তাফা কামালের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, অতিরিক্ত জেলা প্রশাসক মৃধা মোঃ মুজাহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম.এ খালেক সহ সংশ্লিষ্টরা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি