ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পটিয়ায় খাদ্য সহায়তা ও কৃষি বীজ পেলেন ২ শতাধিক মানুষ

পটিয়া প্রতিনিধি

প্রকাশিত : ২৩:২১, ৬ জানুয়ারি ২০২৩

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পটিয়া উপজেলার জিরি ইউনিয়নে দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বিভিন্ন জাতের বীজ বিতরণ করা হয়েছে। 

শুক্রবার বিকেলে নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের চেয়ারম্যান, বঙ্গবন্ধু পরিষদ যুক্তরাষ্ট্র টেক্সাসের সভাপতি ও আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক প্রচার সেলের সদস্য ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবনের পক্ষ থেকে এ খাদ্য সহায়তা ও বীজ বিতরণ করা হয়।  

এ উপলক্ষ্যে জিরি ইউনিয়নের ছাবেরিয়া-খলিলীয়া মাদ্রাসার হল রুমে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা ও ফাউন্ডেশনের উপদেষ্টা কাজী মো. মোরশেদ। 

বক্তব্য রাখেন, কুসুমপুরা ইউনিয়ন পরিষদের মেম্বার মোহাম্মদ জাহাঙ্গীর, নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের অর্থ সচিব নজরুল ইসলামসহ আরো অনেকে। 

আলোচনা সভা শেষে উপজেলার জিরি ইউনিয়নের ভেল্লাপাড়া, কোটারপাড়া ও কৈয়গ্রামের দুই শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও বীজ বিতরণ করা হয়। বক্তারা বলেন নজির আহমেদ দোভাষ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডক্টর জুলকারনাইন চৌধুরী জীবন প্রধানমন্ত্রীর নির্দেশে এলাকার অসহায় মানুষের জন্য  বিভিন্নভাবে সহায়তা করছেন। 

ইতোমধ্যে উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী, বীজ বিতরণের পাশাপাশি চিকিৎসা ব্যয় ও শিক্ষা সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি