ঢাকা, সোমবার   ১৭ জুন ২০২৪

শিক্ষক পিটানো সেই আ.লীগ নেতাকে অব্যাহতি

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৩:০২, ২২ জানুয়ারি ২০২৩

কুড়িগ্রামের রৌমারীতে এক শিক্ষককে মারধর করায় এবং দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের জন্য উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ পদসহ দল থেকে মো. রোকনুজ্জামান রোকনকে অব্যাহতি দেওয়া হয়েছে।

শনিবার (২১ জানুয়ারি) রাতে রৌমারী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করে এ তথ্য জানানো হয়। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রৌমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রৌমারী সিজি জামান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু হোরায়রা। 

তিনি বলেন, রৌমারী উপজেলা আওয়ামী লীগের সদ্য ঘোষিত কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. রোকনুজ্জামান রোকন উপজেলার ফুলকারচর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুন্নবীকে মারধর করেন। যেটা মোটেও ঠিক করেননি তিনি। বড় মাপের অন্যায় করেছেন।

বিষয়টি তাৎক্ষনিক জেলা কমিটিকে জানানো হলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নির্দেশে মো. রোকনুজ্জামান রোকনকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডের জন্য আওয়ামী লীগের সকল কার্যক্রম থেকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানান তিনি।

অন্যদিকে, এ ঘটনায় শনিবার সন্ধায় আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান রোকন, সহযোগী আসাদুজ্জামান ও অজ্ঞাতনামা আরও ১০-১২ জনের বিরুদ্ধে রৌমারী থানায় মামলা করেছেন ভুক্তভুগী শিক্ষক মো.নুরুন্নবী।

সম্প্রতি ওই শিক্ষককে মারধর করার একটি ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে দলের অনেক নেতা-কর্মী বিব্রতকর অবস্থায় পড়েন। এ ঘটনায় জেলা আওয়ামী লীগের অনেক নেতা তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি