ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে পিতা-পুত্রসহ নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫১, ২৪ এপ্রিল ২০২৩

সাতক্ষীরা বাইপাস সড়কে মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে পিতা-পুত্রসহ তিনজন নিহত হয়েছেন। 

সোমবার সকাল ১০টায় সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান এ তথ্য জানান। এর আগে রোববার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সাতক্ষীরার কলারোয়া উপজেলার নারায়ণপুর গ্রামের আজিজুর রহমান সরদারের ছেলে আব্দুল বারী (৫৫), তার ছেলে রেজোয়ান (২৫) ও সাতক্ষীরা সদরের খানপুর গ্রামের ওমর ফারুকের ছেলে মাহমুদুর রহমান (৩৬)।

স্থানীয়রা জানান, কদমতলা থেকে বেপরোয়া গতিতে সাতক্ষীরার বাইপাস সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে শহরের দিকে যাচ্ছিলেন মাহমুদুর রহমান। তিনি রাত ৯টার দিকে কচরা এলাকায় পৌঁছালে সাতক্ষীরা মেডিকেল কলেজ মোড় থেকে বিনেরপোতার উদ্দেশে রওনা দেওয়া বিপরীত দিক থেকে দ্রুত গতির আরও দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।

সংঘর্ষে আব্দুল বারী ঘটনাস্থলেই নিহত হন। আর তার ছেলে রেজোয়ানকে অচেতন অবস্থায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার কবলে পড়া মাহমুদুর রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে খুলনা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

এ ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন আরও দু’জন।

ওসি আবু জিহাদ মোঃ ফখরুল আলম খান জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে তাদের পরিবারের কাছে হস্তান্তর এবং পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি