ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

দুলাভাইয়ের হাতে শ্যালক নিহত

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩৭, ১৩ মে ২০২৩

এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জেরে নড়াইলের নড়াগাতী থানার তেলিডাঙ্গা গ্রামে পল্লী চিকিৎসক আমিনুল ইসলামকে (৩২) পিটিয়ে এবং কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। দুলাভাই আব্দুল গফফার গ্রুপের সঙ্গে শ্যালক আমিনুল ইসলামের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই ধারাবাহিকতায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১২ মে) বাড়ি থেকে চান্দেরচর বাজারে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। আমিনুল তেলিডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে। 

নিহতের স্বজনরা জানান, শুক্রবার সকালে বাড়ি থেকে চান্দেরচর বাজারে নিজের চেম্বারে যাচ্ছিলেন আমিনুল। পথিমধ্যে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ আব্দুল গফফারের লোকজন আমিনুলের মোটরসাইকেলের গতিরোধ করে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। 

স্থানীয় লোকজন আমিনুলকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করেন। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ওইদিন দুপুর সাড়ে ১২টার দিকে মারা যান আমিনুল।

নিহত আমিনুলের ভাইপো নাদিম বলেন, গ্রামে দলাদলির কারণে তেলিডাঙ্গা গ্রামের আব্দুল গফফার শেখ, ইমরুল শেখ, রিয়াজ শেখ, জামাল গাজী, রুহোল গাজী, আজমল শেখসহ ১৫-২০ জন লোক লাঠি, লোহার রড, শাবল, হাতুড়ি, রামদা ছাড়াও বিভিন্ন দেশি অস্ত্র দিয়ে চাচাকে কুপিয়ে হত্যা করেছে।

নড়াগাতী থানার ওসি সুকান্ত সাহা জানান, আমিনুল হত্যাকাণ্ডের ঘটনায় শুক্রবার বিকাল পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। হত্যাকাণ্ডে জড়িতদের আটকের চেষ্টা চলছে। নিহত আমিনুল প্রতিপক্ষ আব্দুল গফফারের চাচাতো বোন জামাই।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি