ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

ধর্ষণ মামলায় বাস মালিক সমিতির মহাসচিবকে কারাগারে প্রেরণ

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৫, ১৫ মে ২০২৩

টাঙ্গাইলে কিশোরী ধর্ষণ মামলায় আওয়ামী লীগ নেতা ও বাস-কোচ-মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনির জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছে আদালত। 

সোমবার দুপুর ১২টার দিকে বিচারক মোঃ মাহমুদুল মহসিন তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে সে টাঙ্গাইলের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে আত্মসমর্পণ করেন। 

তবে মামলার অপর আসামি গোলাম কিবরিয়ার স্ত্রী নিগার আফতাব আদালতে আত্মসমর্পণ করেননি।

গত ৫ এপ্রিল রাতে এক কিশোরী বাদী হয়ে টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বড় ভাই গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলায় তার স্ত্রী নিগার আফতাবকেও আসামি করা হয়।

টাঙ্গাইল আদালতের সরকারি কৌশলী (পিপি) অ্যাডভোকেট এস আকবর খান জানান, গত ১৮ এপ্রিল উচ্চ আদালত থেকে চার সপ্তাহের আগাম জামিন নেন তিনি। এরপর রাষ্ট্রপক্ষ জামিন স্থগিত চেয়ে চেম্বার জজ আদালতে আবেদন করে। এর প্রেক্ষিতে ৩০ এপ্রিল বিচারপতি এম ইনায়েতুর রহিম জামিন স্থগিত করে পরবর্তী দুই সপ্তাহের মধ্যে নিন্ম আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন।

মামলার এজাহারে বলা হয়, গত বছরের ১৭ ডিসেম্বর গোলাম কিবরিয়া শহরের আদালত পাড়ায় নিজের বাড়ির পাশের একটি ভবনে ওই কিশোরীকে ডেকে নেন। সেখানে তার মুঠোফোন ছিনিয়ে নিয়ে গোলাম কিবরিয়া তাকে একটি কক্ষে আটকে রাখেন। পরে তাকে ধর্ষণ করে তার আপত্তিকর ছবি তুলে রাখা হয়। বিষয়টি কাউকে না বলার জন্য গোলাম কিবরিয়া তাকে ভয়ভীতি দেখান। 

পরে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন এবং মামলা হওয়ার পর ডাক্তারি পরীক্ষায় তার গর্ভবর্তী হওয়ার রিপোর্ট আসে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি