ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

সীতাকুন্ড অনুষ্ঠিত হলো "চট্টগ্রাম বিভাগীয় মতুয়া মহাসম্মেলন"

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৭, ১৯ মে ২০২৩

চট্টগ্রামের সীতাকুন্ড শ্রীশ্রী চন্দ্রনাথ ধামে আজ অনুষ্ঠিত হয়েছে "চট্টগ্রাম বিভাগীয় মতুয়া মহাসম্মেলন"। উক্ত সম্মেলনের প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মতুয়া মহাসংঘের কার্যকরি সভাপতি শ্রী সুব্রত ঠাকুর, পুজ্যপাদ অতিথি ছিলেন এ্যাড. শ্রী চন্দন দাস, প্রধান বক্তা হিসাবে যোগদান করেন বাংলাদেশ মতুয়া মহাসংঘের কেন্দ্রীয় মহাসচিব শ্রী সাগর সাধু ঠাকুর। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন এ্যাড.পাপ্পু সাহা- ট্রাস্টি, হিন্দু ধর্মীয় কল্যান ট্রাস্ট, বৃহত্তর নোয়াখালী। সভার সভাপতিত্ব করেন ডা. অনুপম মজুমদার। সঞ্জালনার মাধ্যমে চমৎকার ভাবে সভাটি সাজিয়ে তোলেন শ্রী মানিক মজুমদার ও শ্রী অজয় মজুমদার। 

এ সভার প্রধান উদ্দেশ্য ছিল শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের জন্মদিনে সরকারি ছুটি ও শ্রীশ্রী চন্দ্রনাথ ধামে শ্রীশ্রী হরিচাঁদ ঠাকুরের একটি মন্দির নির্মান সহ আরো কিছু বিশেষ দাবি আদায়ে বৃহত্তর ভাবে ঐক্যবদ্ধ হওয়া। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য শ্রী সাগর সাধু ঠাকুর উক্ত দাবিগুলো উপস্থাপন করেন। সদ্য প্রয়াত শ্রীমৎ শক্তিপদ গোস্বামীর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করতে উপস্থিত সকল ১ মিনিট নিরবতা পালন করেন এবং শ্রীমৎ বেচারাম গোস্বামী ও শ্রীমৎ মৃত্যুঞ্জয় গোস্বামী হরিধ্বনি প্রদান করে নিরবতা ভঙ্গ করেন।

উক্ত মহাসম্মেলনে টেকনাফ, রাঙ্গামারি, হাতিয়া সন্দ্বীপ এর মতো দুর্গম এলাকা থেকেও ভক্তবৃন্দ উপস্থিত হয়েছিলেন। বক্তৃতা পর্ব শুরু হওয়ার আগে আগত ভক্তদের নিয়ে সীতাকুণ্ড শহরে একটি বিশাল মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। উক্ত মঙ্গল শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন শ্রীধাম ওড়াকান্দির ঠাকুর তথা বাংলাদেশ মতুয়া মহাসংঘের কার্যকরি সভাপতি শ্রী সুব্রত ঠাকুর। শোভাযাত্রা টি পরিচালনা করেন চট্টগ্রাম মহানগর মতুয়া মহাসংঘের নেতৃবৃন্দ।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি