ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

অসহায় ও দরিদ্রদের মাঝে মাদারীপুর-৩ আসনের এমপির চেক বিতরণ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১২:৫৮, ২৪ মে ২০২৩

মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ডক্টর আবদুস সোবহান মিয়া ঐচ্ছিক তহবিল হতে কালকিনি উপজেলার অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে অনুদানের চেক বিতরণ করেছেন।

আজ বুধবার সকালে কালকিনি উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ২৭ জন অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে প্রথম ধাপে ২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন তিনি।

এসময় ড. আবদুস সোবহান মিয়া গোলাপ বলেন, “বিএনপি-জামায়াত সরকারের আমলে দারিদ্রসীমা ছিল ২০ শতাংশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় এসে সেই দারিদ্রসীমা ৫.৬ শতাংশে নামিয়ে এনেছে। আগামী ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে অসহায় ও দরিদ্রহীন মুক্ত ঘোষণা করে একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে।”

এসময় দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও নৌকায় ভোট দেয়ার জন্য সকলকে আহ্বান জানান এমপি গোলাপ।

কালকিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা  পিংকি সাহার সভাপতিত্বে চেক বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কালকিনি উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম, কালকিনি পৌর মেয়র এসএম হানিফ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ কায়েসুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা মিল্টন বিশ্বাস, পল্লী বিদ্যুৎ এর ডিজিএম আব্দুল মাজেদ, সমাজসেবা কর্মকর্তা আসাদুজ্জামান, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ আবুল বাশার,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ ও উপজেলার বিভিন্ন সরকারি বেসরকারি কর্মকর্তা কর্মচারীবৃন্দ এবং আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি