ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

পূর্ণাঙ্গ কমিটি পেয়েছে পিরোজপুর জেলা আওয়ামী লীগ

পিরোজপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৫, ২১ জুন ২০২৩

জেলা সম্মেলনের ৭ মাস পরে ৭৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি পেয়েছে পিরোজপুর জেলা আওয়ামী লীগ। 

রোববার (১৮ জুন) কেন্দ্রীয় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বরাবরে পাঠানো চিঠিতে এ কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে।

কমিটিতে একেএমএ আউয়ালকে সভাপতি, অ্যাডভোকেট কানাই লাল বিশ্বাসকে সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত), সাবেক সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজকে যুগ্ম-সাধারণ সম্পাদক, জিয়াউল আহসান গাজীকে সাংগঠনিক সম্পাদক এবং ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলামকে সদস্য করে ৭৪ সদস্যবিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

এ ছাড়াও কমিটিতে ১নং সহ-সভাপতি বর্তমান পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক, পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম ১নং সদস্য ও সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ শাহ আলমকে ২নং সদস্য হিসাবে কমিটিতে রাখা হয়েছে। 

৭৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে ৬ জন নারী সদস্য অন্তর্ভুক্ত রয়েছেন।

উল্লেখ্য, দীর্ঘ সাত বছর পরে ২০২২ সালের ২৭ নভেম্বর পিরোজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। শহিদ মিনারে অনুষ্ঠিত সম্মেলনে আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু এমপি, একেএমএ আউয়ালকে সভাপতি এবং অ্যাডভোকেট এমএ হাকিম হাওলাদারকে সাধারণ সম্পাদক হিসাবে ঘোষণা দেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি