ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বড়াইগ্রামে কার-মাইক্রোবাস সংঘর্ষ, ব্যবসায়ী নিহত

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১২:৪৭, ৪ জুলাই ২০২৩

নাটোরের বড়াইগ্রামে প্রাইভেটকার ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আব্দুল করিম (৪৫) নামে এক আম ব্যবসায়ী নিহত এবং ৬ জন আহত হয়েছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে উপজেলার মানিকপুর কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ও তিনজনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নিহত আব্দুল করিম ঢাকার আমিনবাজার এলাকার আব্দুল জব্বারের ছেলে। 

প্রাইভেটকারের যাত্রী দেলোয়ার জানান, আম কিনতে চারজন রাজশাহী গিয়েছিলাম, সকালে প্রাইভেটকারে (ঢাকা মেট্রো খ ১২-১২১১) নিয়ে ঢাকা ফেরার পথে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর এলাকায় প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পরে। এতে তিনিসহ চারজন আহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের একজনকে মৃত ঘোষণা করেন।

মাইক্রোবাসের যাত্রী নিরব মণ্ডল জানান, প্রবাসী ও মালামালসহ নয়জনকে নিয়ে ভোর ৫টায় হযরত শাহজালাল বিমান বন্দর থেকে নওগাঁর আত্রাই যাচ্ছিলাম। মাইক্রোবাসটি বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মানিকপুর কলাবাগান এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা প্রাইভেটকারের সাথে সংঘর্ষ হয়। এতে তার মামা নাজমুল, মামাত বোন বৈশাখী খাতুন, মহাব্বত আলী ও চালক সোলেমান আলী আহত হয়। 

তাদের মাইক্রোবাসটি সিটকে সড়কের পাশে উল্টে যায়।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) হাবিবুর রহমান বলেন, মাইক্রোবাস ও প্রাইভেটকার আটক করা হয়েছে। লাশ হস্তান্তরের প্রস্তুতি চলছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি