ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

রংপুরে বাস-ট্রাক ত্রিমুখি সংঘর্ষ, একই পরিবারের ৩ জন নিহত

রংপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৬:২১, ৮ জুলাই ২০২৩

রংপুরের পীরগঞ্জে দুই বাস ও ট্রাকের ত্রিমুখি সংঘর্ষে একই পরিবারের স্বামী-স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে অন্তত ২৫ জন। আহতদের পীরগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শনিবার বেলা সোয়া ১টার দিকে বোর্ডেরহাট নামক স্থানে রংপুর০ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বড়দরগা হাইওয়ে পুলিশের এসআই মজিবর রহমান।

পুলিশ জানায়, আজ শনিবার বেলা সোয়া ১টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের বোর্ডের হাট নামক স্থানে কুড়িগ্রামের উলিপুর থেকে ঢাকাগামী এনা পরিবহনের সঙ্গে বগুড়া থেকে কুড়িগ্রামগামী অনিন্দ পরিবহন বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় অনিন্দ পরিবহন বাসটি রাস্তার পাশে থাকা একটি ট্রাককে সজোরে ধাক্কা দিলে বাস দুটি ও ট্রাকটি দুমড়ে মুচড়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়।

এতে একই পরিবারের বাবা আল আমিন (৩৫) ও ৫ বছরের শিশু ছেলে মাহিন ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হয় নিহত আল আমিনের স্ত্রী মিতালী বেগমসহ অন্তত ২৫ জন। 

আহতদের পীরগজ্ঞ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পথে মিতালী বেগম মারা যান। 

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে নিহত ও আহতদের উদ্ধার করে পীরগজ্ঞ উপজেলা কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। 

নিহত তিনজনই পীরগঞ্জ মাদ্রসার অধ্যক্ষ আজিজুর রহমানের পুত্র, পুত্রবধূ এবং নাতি। নিহতদের বাড়ি পীরগজ্ঞ উপজেলার রাধাকৃষ্ণপুর গ্রামে। 

আহতদের মধ্যে ৬ জনের অবস্থা আশংকাজনক বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে পীরগজ্ঞ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রতন শর্মা জানান, দুই যাত্রীবাহী বাস একে অপরকে সাইড দেয়া নিয়ে প্রতিযোগিতা করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে কটি ট্রাককে ধাক্কা দিলে ত্রিমুখি সংঘর্ষ হয়। এতে একই পরিবারের তিনজন নিহত হয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত ও আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

বড়দরগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মজিবর রহমান জানান, দুই যাত্রীবাহী বাসকে আটক করা হয়েছে। তবে ড্রাইভার-হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি