ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

মুন্সীগঞ্জে ট্রলার ডুবি: আরও এক শিশুর লাশ উদ্ধার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৬, ৭ আগস্ট ২০২৩

মুন্সীগঞ্জ জেলার ডহরী-তালতলা খালে বাল্কহেডের ধাক্কায় ট্রলার ডুবির ঘটনায় তুরান আহমেদ নামের এক শিশুর লাশ উদ্ধার হয়েছে। 

সোমবার সকাল সোয়া ৮টার দিকে ডুবে যাওয়া স্থান রসকাঠি থেকে এক কিলোমিটার দূরত্বে সুবচনী বাজারের কাছ থেকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। 

লৌহজং ফায়ার সার্ভিসের টিম লিডার কয়েস আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নিখোঁজ বাকি দুটি শিশুর লাশ উদ্ধারে অভিযান চলমান রয়েছে। 

উদ্ধার শিশু তুরান সিরাজদিখানের লতব্দী ইউনিয়নের কয়রাখোলা গ্রামের বাসিন্দা আরিফ হোসেনের ছেলে। তবে মাহির (১১) ও নাভা (৫) নামের দুই শিশু এখনও নিখোঁজ রয়েছে।

গত শনিবার মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী ইউনিয়নের খিদিরপুর গ্রাম থেকে ট্রলার নিয়ে পদ্মা নদীতে বেড়াতে যায় ৪২ জনের একটি দল। ফেরার পথে ডহরী-তালতলা খালের লৌহজং উপজেলার খিদিরপাড়া ইউনিয়নের রসকাঠি এলাকায় বাল্কহেডের ধাক্কায় ট্রলারটি ডুবে যায়। 

ঘটনার পর পর উদ্ধার কাজ শুরু করে আশেপাশের গ্রামের বাসিন্দারা। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও নৌপুলিশের সদস্যরা উদ্ধার অভিযানে নামে। এ সময় তারা রাতেই ৭ জনের মরদেহ ও ৩৬ জনকে জীবিত উদ্ধার করে।

এদিকে লৌহজং উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা.আব্দুল আউয়াল জানিয়েছেন, প্রথম দিন রাতে ৮ জনের লাশ উদ্ধারের খবর দেয়া হলেও মূলত ৭ জনের লাশ উদ্ধার করা হয়েছিল।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি