ঢাকা, শনিবার   ১৩ এপ্রিল ২০২৪

বিশিষ্ট ব্যবসায়ী দিলদার হোসেন রিপন আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১১, ৪ সেপ্টেম্বর ২০২৩ | আপডেট: ২০:২৭, ৪ সেপ্টেম্বর ২০২৩

বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা দিলদার হোসেন রিপন প্রকাশ (ডিএস রিপন) (৫৮) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

আজ সোমবার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে তিনটায় রাজধানীর আনোয়ার খান মডার্ন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। 

মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন ছেলে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি গত সপ্তাহে ব্রেনস্ট্রোক করেন। এরপর তার অপারেশন করা হয়। কিন্তু চিকিৎসকের সকল চেষ্টা ব্যর্থ করে দিয়ে না ফেরার দেশে পাড়ি জমান। তাঁর মৃত্যুতে সন্দ্বীপে শোকের ছায়া নেমে এসেছে।

আজ রাতে রাজধানীর কাকরাইলস্থ কোয়ান্টাম দাফন সেবা কার্যালয়ে গোসল শেষে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এসময় চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনের সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতাসহ মরহুমের আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

আগামীকাল মঙ্গলবার চট্টগ্রামের ও আর নিজাম রোডে দ্বিতীয় জানাজা শেষে তাঁর মরদেহ সন্দ্বীপে নিয়ে যাওয়া হবে। এরপর তৃতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

এদিকে ডিএস রিপনের মৃত্যুতে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ শোক জানিয়েছেন। 

উল্লেখ্য, তিনি সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য ছিলেন। এছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন। তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপের বাউরিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জলিশ হাজির বাড়ি। 

কেআই// 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি