ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

নাটোরে আগুন দিয়ে মাইক্রোবাস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:২৯, ১৭ সেপ্টেম্বর ২০২৩

নাটোরের একটি মাইক্রোবাসে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় মাইক্রোচালক শাহিন আলম দুবৃর্ত্তের হামলায় আহত হয়।

রোববার সকাল সাড়ে দশটার দিকে নাটোর বগুড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার ব্রিগেডের একটি দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

মাইক্রেবাসের মালিক রকিবুল ইসলাম অভিযোগ করেছেন, বিএনপির রোড মার্চে যোগ দিতে যাওয়ার সন্দেহে মাইক্রোবাসে আগুন দেয় তারা। তবে বিয়ের কনে দেখতে ভাড়া নিয়ে নওগাঁ যাচ্ছিল মাইক্রোবাসটি। চালক মোবাইল ফোনে আগুন ধরিয়ে দেওয়ার বিষয়টি জানালে তিনি ঘটনাস্থলে ছুটে আসেন। 

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাটোর থেকে একটি মাইক্রোবাস বগুড়া অভিমুখে যাচ্ছিল। নাটোর বগুড়া মহাসড়কের ডালসড়ক এলাকায় একদল দুর্বৃত্ত মাইক্রোবাসটির পথ রোধ করে দাঁড়ায় এবং আগুন ধরিয়ে দেয়। মুহূর্তে মাইক্রোবাসটি আগুনে পুড়ে ভস্মিভূত হয়।  এতে বাধা দেয়ায় চালক শাহিনকে পিটিয়ে আহত করে দুর্বৃত্তরা। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মাইক্রেবাসের যাত্রিরা আগেই নেমে যাওয়ায় তারা রক্ষা পেয়েছে বলে জানায় স্থানীয়রা। 

নাটোর ফায়ার স্টেশনের লিডার রুহুল আযম বলেন, খবর পেয়ে সকাল সাড়ে দশটার দিকে ঘটনাস্থলে গিয়ে মাইক্রোবাসে আগুন জ্বলতে দেখা যায়। তারা আগুন নিভিয়ে ফেললেও মাইক্রোবাসের কাউকে পাওয়া যায়নি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নাসিম আহমেদ জানান, ঘটনার তদন্ত চলছে, তদন্ত না করে এ বিষয়ে কোন কিছুই বলা সম্ভব হচ্ছে না।  

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি