ঢাকা, রবিবার   ২৬ মে ২০২৪

শার্শায় ইয়াবাসহ মহিলা ভাইস চেয়ারম্যানের ছেলে আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৪০, ৮ অক্টোবর ২০২৩

যশোরের শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌসের বাড়িতে অভিযান চালিয়ে ৩৫ পিস ইয়াবাসহ তার ছেলে সম্রাট (৩২)কে আটক করেছে যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। 

রোববার দুপুরে বিষয়টি গণমাধ্যম কর্মীদের জানানো হয়। এর আগে শনিবার দুপুরে তাকে আটক করা হয়। 

সম্রাট শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস ও শাহাজান আলমের ছেলে। তাদের বাড়ি শার্শা উপজেলার বাগআচড়ার কলেজ রোডে। সম্রাট আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর থেকে মাদকের ব্যবসাসহ বিভিন্ন অপকর্মের সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে।

যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের উপপরিদর্শক শেখ আবুল কাশেম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌসের বাগআঁচড়া কলেজ রোড বাড়িতে তার ছেলে সম্রাট বড় ধরনের মাদকের একটি চালান নিয়ে এসেছে। এমন সংবাদে শনিবার বেলা ২টার দিকে অভিযান চাডিলয়ে মাদক ব্যবসায়ী সম্রাটের শোয়ার ঘর থেকে লুকায়িত অবস্থায় ৩৫ পিস ইয়াবা জব্দ করা হয়। 

এ সময় জব্দকৃত ঐ ইয়াবাসহ সম্রাটকেও আটক করা হয়। তিনি জানান, আটক সম্রাট মাদক আইনে মামলা দিয়ে জব্দকৃত ইয়াবাসহ শার্শা থানায় সোপর্দ করা হয়েছে।

এ ব্যাপরে জানতে চাইলে শার্শা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া ফেরদৌস বলেন, আমি কোন কিছু জানি না, যারা ধরে নিয়ে গেছে তাদের কাছে জানেন। 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এস আকিকুল ইসলাম জানান, যশোর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম তাকে আটক করে ইয়াবাসহ আমাদের কাছে হস্তান্তর করেছে। রোববার দুপুরে তাকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি