ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

চুয়াডাঙ্গায় মাদক রাখার দায়ে নারীর যাবজ্জীবন কারাদণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৫১, ১৬ অক্টোবর ২০২৩

চুয়াডাঙ্গায় মাদকদ্রব্য মামলায়  ফাতেমা খাতুন (৩০) নামে এক নারীর যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও  ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

আজ সোমবার দুপুরে চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা ও দায়রা জজ-২ আদালতের বিচারক মো. মাসুদ আলী আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। 

মামলার বিবরণে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ২০২১ সালের ২৫ এপ্রিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সদর উপজেলার হাতিকাটা গ্রামে এক অভিযান চালায়।  অভিযানকালে আসামি ফাতেমা খাতুনের বসত বাড়ির একটি কক্ষ থেকে চালের ড্রামের মধ্যে প্লাস্টিকের ব্যাগে ৫০৬ অ্যাম্পুল বুপ্রেনরফাইন ইনজেকশন উদ্ধার করে। যার আনুমানিক মূল্য ১ লাখ ৫৮ হাজার ৮০০ টাকা।  

এ ঘটনায় চুয়াডাঙ্গা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আব্দুল্লাহ-আল-মামুন বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আবুল কালাম আজাদ তদন্ত শেষে ফাতেমা খাতুন ও তার স্বামী সুরুজ আলীকে আসামি করে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। 

মামলায় ৭ জনের সাক্ষ্যগ্রহণ শেষে ফাতেমা খাতুনকে দোষী সাব্যস্ত করে আদালতের বিচারক উপরোক্ত রায় প্রদান করেন। 

রাষ্ট্রপক্রে আইনজীবী গিয়াস উদ্দিন-এপিপি জানান, চার্জ গঠনের সময় মামলা থেকে সুরুজ আলীকে অব্যাহতি দেয়া হয়। এ রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করেছেন। 

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি