ঢাকা, রবিবার   ২৬ মে ২০২৪

বেনাপোলে ইজিবাইক চালক হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ, আটক ৪

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১০:১৬, ১৯ অক্টোবর ২০২৩

যশোরের বেনাপোলে ইজিবাইক চালক সজিব গাজীর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে বুধবার বিকালে সড়ক অবরোধ করে তার স্বজনরাসহ এলাকার শত শত নারী পুরুষ।

বুধবার বেলা ৪টা থেকে ৫টা পর্যন্ত বেনাপোলের কাগজপুকুর এলাকায় যশোর-বেনাপোল মহাসড়কে ইজিবাইক, ভ্যান নিয়ে নারী পুরুষরা বিক্ষোভ মিছিল করে। এ সময় ভারতগামী ও ভারত থেকে আগত যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাক সড়কের দুই পাশে আটকা পড়ে। 

ঘটনাস্থলে এসে বেনাপোল পোর্ট থানার পুলিশ বিচারের আশ্বাস দেওয়ার পর বিক্ষোভকারীরা অবরোধ তুলে নিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

এদিকে ইজিবাইক চালক সজিব গাজীর হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযেগে যশোর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ৪ জনকে আটক করেছেন। উদ্ধার করা হয়েছে ছিনতাইকৃত ইজিবাইকটি।

যশোরের বেনাপোলে সজিব গাজী (১৯) নামে এক ইজিবাইকচালককে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৭ অক্টোবর) দিনগত রাতে বেনাপোলের খড়িডাঙ্গা গ্রামের ছোকর খাল এলাকায় সড়কের পাশের ধান ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। সজিব গাজী বেনাপোল পোর্ট থানার গয়ড়া গ্রামের শহীদ গাজীর ছেলে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূইয়া জানান, হত্যাকারীদের ফাঁসির দাবিতে কাগজপুকুর এলাকায় বিক্ষোভ মিছিল করে সড়ক অবরোধ করে রাখে নিহত সজিব এর স্বজনেরা ও গ্রামের নারী পুরুষরা। পরে তাদের সুষ্ঠু বিচারের আশ্বাস দেয়ার পর তারা অবরোধ তুলে নিয়ে বাড়ি ফিরে যায়।

এএইচ


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি