ঢাকা, বুধবার   ২১ ফেব্রুয়ারি ২০২৪

হাসি ফোটানোর চেষ্টা সংগঠনের পক্ষ থেকে মাদ্রাসায় কার্পেট দান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৯, ১১ নভেম্বর ২০২৩

দেশের বিভিন্ন জেলায় হাসি ফোটানোর চেষ্টা সংগঠন বিভিন্ন ধরনের মানবিক ও সামজিক কাজ করে আসছে। এর মধ্যে উল্লেখযোগ্য : রংপুর, কাউনিয়ায় কুরআন মাজীদ প্রদান করা, মসজিদের প্রয়োজনীয় সরঞ্জাম ব্যবস্থা করা, অসহায়দের খাবার দেওয়া, অসুস্থদের সেবা প্রদান করা, মাদ্রাসা এতিম বাচ্চাদের দায়িত্ব নেওয়া সহ বিভিন্ন মানবিক ও সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে । এই কার্যক্রমের অংশ হিসেবে সখিপুর, শরিয়তপুরের একটি মাদ্রাসায় শীতের আগমন উপলক্ষ্যে  ১২৮০ স্কয়ারফিট কার্পেট দান করে সংগঠনটি। 

সংগঠনটির মিশন ও ভিশন : মাদ্রাসা ও বৃদ্ধাশ্রম তৈরি করা। সংগঠনটির "সভাপতি মহোদয়" মামুনুর রহমান সকলের উদ্দেশ্যে বলেছেন: "হাসি ফুটিয়ে সকলের পাশে থেকে সেবা দিতে আমরা দৃঢ় প্রত্যয়"

সভাপতি মহোদয়ের এই ভাষ্য'কে পূর্ণতা দেয়ার জন্য সংগঠনটির "সাধারণ সম্পাদক" মোঃ রাজু আহমেদ শাওন এই বলেন- "যেখানেই শুনবো গরীব ও দুস্থ,এতিম এবং অসহায়ের আহজারি, সেই পথ যতই দুর্গম হোক আমরা তা দেবো পাড়ি"

সাংগঠনিক সম্পাদক লিটন বলেন, আমরা সবসময় সত্যটা যাচাই করে, সবসময় অনুদান এর পন্য নিজ দায়িত্ব কিনে দেই। কেননা আমাদের শুভাকাঙ্ক্ষী'দের অর্জিত টাকা বিফলে না যায়। ভবিষ্যতেও আমরা মানবিক কাজ অব্যহত রাখবো। সংগঠনির সেচ্ছাসেবী রোহান বলেন মানবিক কাজে যে পরিমান সুখ পাওয়া যায়, সেটা অন্য কোন কাজে পাওয়া যায় না, এটা একটি নফল ইবাদত। আমার বেশ ভালো লাগে যখন এই সংগঠনটির সাথে থাকি।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি