ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

মাদারীপুরে নিরাপত্তা জোরদারে র‍্যাবের বিশেষ টহল

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি

প্রকাশিত : ১১:১২, ২৮ ডিসেম্বর ২০২৩

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ও ৩০ ডিসেম্বর প্রধানমন্ত্রীর মাদারীপুর সফরকে কেন্দ্র করে নিরাপত্তা নিশ্চিত করতে টহল জোরদার করেছে র‍্যাব ৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প।

বুধবার (২৭ ডিসেম্বর) রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান র‌্যাব-৮,সিপিসি-৩,মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার মোঃ মুহতাসিম রসুল।

এদিকে আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষভাবে সফল করার লক্ষ্যে নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ সতর্ক অবস্থানে রয়েছে র‌্যাব-৮।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার মোঃ মুহতাসিম রসুল জানান, মাদারীপুর ও শরীয়তপুরের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প নিয়মিত অতিরিক্ত টহল কার্যক্রম পরিচালনা করে আসছে। নিরাপত্তা কার্যক্রমের অংশ হিসেবে প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে শহরের সড়ক ও মহাসড়ক এবং বিভিন্ন স্থানে নিরাপত্তা চৌকি স্থাপন করে সন্দেহভাজন ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ ও তল্লাশী কার্যক্রমসহ সার্বক্ষনিক টহল জোরদার করা হয়েছে। 

তিনি জানান, সেই সঙ্গে আগামী ৩০  ডিসেম্বর প্রধানমন্ত্রীর মাদারীপুরের কালকিনিতে সফর উপলক্ষে বাড়তি নিরাপত্তামূলক কার্যক্রমের অংশ হিসাবে ২৭ ডিসেম্বর হতেই অতিরিক্ত বিশেষ টহল কার্যক্রম পরিচালনা শুরু করেছে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্প।

দেশের মানুষের শান্তি ও নিরাপত্তা বজায় রাখতে র‌্যাব সবসময় জনগণের পাশে রয়েছে বলেও জানান লেঃ কমান্ডার মোঃ মুহতাসিম রসুল।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি