ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সন্দ্বীপে অস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী সমির গ্রেপ্তার  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৪, ৩১ ডিসেম্বর ২০২৩

রবিউল আলম সমির

রবিউল আলম সমির

সন্দ্বীপে অস্ত্র ও গুলিসহ ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আসামির নাম ইঞ্জিনিয়ার রবিউল আলম সমির। তিনি মগধরা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সাবেক ইউপি সদস্য।

শনিবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাত ২টার দিকে ইঞ্জিনিয়ার রবিউল আলম সমির (৩৮) সন্দ্বীপ থানা পুলিশ মগধরা ইউনিয়নের নোয়ার হাটে সমিরের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। 

এ সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরি শুটারগান ও তিন রাউন্ড গুলি উদ্ধার করে। সমির পুলিশের উপর হামলার ঘটনার মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

সন্দ্বীপ থানার ওসি (তদন্ত) জাকির হোসেন বলেন, গত ২৪ ডিসেম্বর পুলিশের ওপর হামলার ঘটনায় দায়েরকৃত মামলার আসামি রবিউল আলম সমির।

অভিযান চালিয়ে তাকে আটক করে ডিবি পুলিশ। 

তিনি বলেন, আসামির বিরুদ্ধে অস্ত্র মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হয়েছে। এই মামলার অন্য আসামিদের আটক করতে অভিযান চলছে।

চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে নির্বাচনী প্রচার চলাকালে পুলিশের ওপর হামলার অভিযোগে নৌকা ও ঈগল প্রতীকের ১৯ নেতাকর্মীর বিরুদ্ধে দায়ের করা মামলায় ৬৫ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করা হয়। সন্দ্বীপ থানা পুলিশের উপ-পরিদর্শক মো. জয়নুল বাদী হয়ে এই মামলা করেন। 

কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি