ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শেষদিনে উৎসব মুখর প্রচারণা ছিল বাগেরহাটে

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত : ১১:০৬, ৫ জানুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রচার প্রচারণা চালানোর শেষ দিনে বাগেরহাটে বিভিন্ন দলের প্রার্থী ও সমর্থকরা উৎসব মুখর পরিবেশে প্রচার-প্রচারণা চালিয়েছেন। 

বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) সকাল থেকে রাত পর্যন্ত হাটবাজার, রাস্তাঘাটসহ বিভিন্ন এলাকায় প্রচার-প্রচারণা চালিয়েছেন তারা। কেউ কেউ জনসভা ও পথসভাও করেছেন বিকাল থেকে গভীর রাত পর্যন্ত।

বাগেরহাট-১ (চিতলমারী, মোল্লাহাট ও ফকিরহাট) আসনের আওয়ামী লীগের প্রার্থী শেখ হেলাল উদ্দিনের পক্ষে চিতলমারী, মোল্লাহাট ও ফকিরহাটের বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ ও নির্বাচনী সভা করা হয়েছে।

বাগেরহাট-২ (সদর ও কচুয়া) আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের প্রার্থী শেখ তন্ময়ের পক্ষে লিফলেট বিতরণ ও মিছিল করেছেন নেতাকর্মীরা। এছাড়া এই আসনে স্বতন্ত্র প্রার্থী শেখ আজমল হোসেন, জাতীয় পার্টির হাজরা শহিদুল ইসলামসহ বিভিন্ন প্রার্থীরা প্রচার-প্রচারণা চালিয়েছেন।

বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে আওয়ামী লীগের হাবিবুন নাহার, স্বতন্ত্র প্রার্থী ইদ্রিস আলী ইজারাদারসহ বিভিন্ন প্রার্থী প্রচারণা চালিয়েছেন।

এদিন বাগেরহাট-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি সদস্য এইচ এম  বদিউজ্জামান সোহাগ বিভিন্ন স্থানে গনসংযোগ করেন। পরে বিকেলে উপজেলা সদরের আব্দুল আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে শেষ দিনের নির্বাচনী পথসভা যোগ দেন।  

নির্বাচনী পথসভায় পৌর মেয়র এস এম মনিরুল হক তালুকদারের সভাপতিত্বে বক্তব্য দেন আওয়ামী লীগের প্রার্থী এইচ. এম. বদিউজ্জামান সোহাগ, স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাড.আমিরুল আলম মিলন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. শাহ-ই-আলম বাচ্চু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, বীর মুক্তিযুদ্ধা ডাক্তার মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, সাবেক অতিরিক্ত আইজিপি ড.আব্দুর রহিম খান, সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যাড. প্রবীর হালদার,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশীদ, যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদিকা শারমিন সুলতানা লিলি, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম প্রমুখ।

পথসভায় বদিউজ্জামান সোহাগ বলেন, বিজয়ী হলে বাগেরহাট-৪ আসনে বেড়িবাধ, সুপেয় পানির ব্যবস্থা, পানগুছি নদীতে সেতু বাস্তবায়ন ও সুন্দরবন কেন্দ্রিক নানা উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাটের চারটি আসনে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। প্রচার-প্রচারণায় আওয়ামী লীগের প্রার্থীরাই এগিয়ে রয়েছেন। অন্য প্রার্থীরা নামকাওয়াস্তে প্রচার-প্রচারণা চালিয়েছেন।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি