ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় 

সন্ত্রাসী সুমন মিয়ার অত্যাচারে অতিষ্ট এলাকাবাসী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৭, ২০ জানুয়ারি ২০২৪

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কাহালগাঁও গ্রামে কথিত সস্ত্রাসীদের অত্যাচারে গ্রামবাসী অতিষ্ট হতে পড়েছে বলে পুলিশ প্রশাসনের একাধিক স্থানে পাঠানো অভিযোগ থেকে জানা গেছে।

কাহালগাঁও গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মোঃ কুদ্দুছ আলী (৪৫), মোঃ হযরত আলী (৫০), আঃ হালিমের ছেলে মোঃ সুমন মিয়া(৩৫), মোঃ কালুর ছেলে মোঃ ইউসুফ(৩২), মোঃ কালো মিয়ার ছেলে মোঃ ইসমাইল হোসেন(৩৫), মৃত আমির হোসেনের ছেলে মোঃ আনোয়ার (৩০) দীর্ঘদিন ধরে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম সহ প্রতিবেশী ও এলাকার নিরহ মানুষের উপর অত্যাচার করে জমি দখল করে আসছে।

এছাড়াও আরো জানা গেছে মাদক ব্যবসা, চাঁদাবাজী, মারামারি, জমি দখলসহ আরো অন্যায় কাজে লিপ্ত রয়েছে মৃত আমির হোসেনের  ছেলে সুমন মিয়া। উল্লেখিত ব্যক্তিরা বিভিন্ন সময় সুমন মিয়ার নেতৃত্বে ১০০-১৫০ লোকের সংঙ্গবদ্ধ হয়ে নিজেদের সাজানো ঘটনা ঘটিয়ে দেশীয় তৈরী মারত্মক অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে চাঁদাবাজি করে এলাকায় আতংঙ্ক ও ত্রাস সৃষ্টি করে আসছে।

সুমন এলাকায় গত ১০ বছর ধরে সামাজিক অপকর্মসহ সন্ত্রসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। তাদের ভয়ে কেউ মুখ খুলতে সাহস পাচ্ছে না। 

এদিকে কিছুদিন আগে সুমনবাহিনী প্রায় ১০০জনকে সঙ্গবদ্ধ করে কাহালগাঁও গ্রামে MAS AGRO FARM এর এগ্রো ফার্ম প্রজেক্টে চাঁদাবাজির উদ্দেশ্যে হামলা চালায়। এসময় তারা সেখানে কর্মরত শ্রমিকদের মারধর করে। আহতরা এখনো হাসপাতালে ভর্তি আছে। এরপর তাদের বিরুদ্ধে মামলা হলে তারা পরদিন আবার সেখানে গিয়ে মামলা উঠানোর জন্য ভয়ভীতি দেখায়। 

এ ব্যাপারে ভুক্তভুগী মো: আল আমিন প্রশাসনের কাছ থেকে আইনগত সহযোগিতা দাবি করছেন। উক্ত ঘটনায় মো: আল আমিন বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছে। 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি