ঢাকা, বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪

বাচ্চার খাবার নিয়ে ফেরা হলো না গৃহবধূ মালার

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৫০, ২৭ জানুয়ারি ২০২৪

নওগাঁর বদলগাছীতে এক্সিভেটর (গ্রেডার) মেশিনের নিচে চাপা পড়ে মালা (৪০) নামে এক গৃহবধূ ঘটনাস্থলে নিহত হয়েছেন। এ ঘটনায় শারমিন (২০) নামের অপর একজন আহত হন। 

শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চার মাথা মোড় এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। নিহত গৃহবধূ মালা নওগাঁর সদর উপজেলার সুলতানপুর গ্রামের স্বপনের স্ত্রী এবং সে কাজের সুবাধে বদলগাছীর পিন্ডিরা গ্রামে ভাড়া থাকতো। 

আহত শারমিন বদলগাছীর জিধিরপুর গ্রামের মিলটনের স্ত্রী। আহত শারমিনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসার জন‍্য পাঠানো হয়েছে।

প্রতক্ষ‍্যদর্শীরা জানান, শনিবার দুপুরের দিকে বদলগাছীর মাতাজি থেকে আসা এক্সিভেটর (গ্রেডার) মেশিন নওগাঁর অভিমুখে নিয়ে যাচ্ছিল। পথে উপজেলার চারমাথা মোড়ে এসে মেশিনটি চালু না হলে থেমে যায়। চালু করার জন‍্য এক্সিভেটর (গ্রেডার) মিশিনটিকে ট্রাকের সাহায্যে ধাক্কা দিলে ব্রেকের বেল্ট ছিড়ে যায়। এতে রাস্তায় খাবার নিয়ে দাঁড়িয়ে থাকা গৃহবধূ মালার উপর উঠে যায়। 

ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় মালার। অপরদিকে এক্সিভেটর (গ্রেডার) মেশিনের ধাক্কায় শারমিন নামে অপর একজন আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার নওগাঁ সদর হাসপাতালে রেফার্ড করেন। 

দুর্ঘটনার খবরটি ছড়িয়ে পড়লে বদলগাছী থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে আসেন।

নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, নিহত মালার স্বামী স্বপন কাঠমিস্ত্রীর কাজ করেন। আর সংসারে স্বামীকে সহযোগিতা করার জন্য মালা আলগা চুলের কাজ করেন। এদিন মালা তার বাচ্চার খাবার নেওয়ার জন‍্য বাজারে গিয়েছিলেন। খাবার নিয়ে বাড়িতে আসার সময় এমন ঘটনা ঘটেছে।

এ ব‍্যাপারে বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, খবর পাওয়া মাত্রই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি