ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

বেড়ানোর কথা বলে নিয়ে ধর্ষণ, দুই যুবক আটক

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১০:৩২, ৪ মার্চ ২০২৪

যশোরের বেনাপোল পোর্ট থানার খড়িডাঙ্গা গ্রাম থেকে বেড়ানোর কথা বলে নিয়ে কিশোরী ধর্ষণের ঘটনায় মো. আসাদ (২০) ও আশানুর রহমান (২৪) নামে দুই যুবককে গ্রেফতার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। থানায় এজাহার দায়েরের দুই ঘন্টার মধ্যে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মো. আসাদ বেনাপোল পোর্ট থানার রাজাপুর গ্রামের হানেফ আলীর ছেলে ও আশানুর রহমান একই এলাকার হাসানুর রহমানের ছেলে।

ভুক্তভোগীর বোন ও পুলিশ জানায়, গত শুক্রবার (১ মার্চ) সকালে তার কিশোরী বোন খড়িডাঙ্গা পীর বাড়িতে ইসলামী মাহফিল উপলক্ষে বেড়াতে আসে। মাহফিল চলাকালীন রাত সাড়ে ৮টার দিকে সে এলাকার চুড়িমালার দোকানে গেলে সেখানে দুরসম্পর্কের আত্মীয় মো. আসাদ ও তার বন্ধু আশানুরের সাথে দেখা হয়। এসময় তারা মাহফিল চত্বরে ফুসকা খায় এবং ঘোরাঘুরি করে। রাত সাড়ে ৯টার দিকে আসাদ আমার বোনকে বেড়াতে যাওয়ার কথা বলে তার বন্ধু আশানুর রহমানের মোটরসাইকেলে উঠিয়ে তার বাড়ি রাজাপুর গ্রামে নিয়ে যায়। 

এসময় বাড়িতে কোন লোকজন না থাকায় ভয় পেয়ে কিশোরী চলে আসতে চাইলে আসামীদ্বয় জোর করে শয়ন কক্ষে নিয়ে যায়। এরপর আশানুর তাদেরকে ঘরের ভেতর রেখে বাহির থেকে দরজা লাগিয়ে দেয়। এ সময় আসাদ জোরপূর্বক তাকে ধর্ষণ করে।

ওই দিন রাত ৩টার সময় আশানুর মোটরসাইকেল করে ভুক্তভোগীকে তার বোনের বাড়ির পাশে রেখে পালিয়ে যায়। বোনের অবস্থায় দেখে তাকে জিজ্ঞাসা করলে সে ঘটনা খুলে বলে। পরে শনিবার বিকালে থানায় মামলা করা হয়। এরপর পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, ঘটনাটি পুলিশি নজরে আসার দুই ঘন্টার মধ্যে আসামিদের গ্রেফতার করে রোববার সকালে যশোর আদালতে এবং ভুক্তভোগীকে শারীরিক পরীক্ষার জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

এএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি