ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

আশুলিয়ায় গাড়ী চালককে কুপিয়ে হত্যা

প্রকাশিত : ১৭:৩৩, ৬ এপ্রিল ২০১৯

রাজধানী ঢাকার অদূরে শিল্পাঞ্চল আশুলিয়ায় মহাসড়কের পাশ থেকে সাদ্দাম হোসেন (২৫) নামে সাভার পরিবহণের এক গাড়ি চালকের রক্তাক্ত মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাড়ইপাড়া এলাকার রোজ ফ্যাশন নামের পোশাক কারখানা সংলগ্ন সড়কের পাশ থেকে ছুড়িকাঘাতে ক্ষত-বিক্ষত এ লাশটি উদ্ধার করেছে পুলিশ।

নিহত গাড়ী চালক গাজীপুর জেলার কালিয়াকৈর থানার হিজলহাটি এলাকার সুরত আলীর ছেলে।

এ ব্যাপারে নিহতের স্ত্রী জেসমিন জানান, শুক্রবার সন্ধ্যা ৬টায় হিজলহাটি বাড়ি থেকে বের হন। রাত ৯টায় তাকে মোবাইলে কল করলে সে জানায়, ‘একটু পরে বাড়ি ফিরবে। এরপর রাতে কয়েকদফা মোবাইল কল দেওয়ার পরও সে রিসিভ করেনি। সকালে বাড়ইপাড়া এলাকার লোকজন খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশটি তার স্বামীর বলে শনাক্ত করেন। নিহতের পেটে ও শরীরের বিভিন্নস্থানে ছুড়িকাঘাতের চিহ্ন রয়েছে। তবে কে বা কারা এই হত্যার সঙ্গে জড়িত এই ব্যাপারে সে ও তার পরিবারের সদস্যরা কিছুই জানাতে চায়নি। নিহতের একটি কন্যা সন্তান রয়েছে।

তবে এই সংক্রান্ত বিষয়ে এলাকাবাসী জানিয়েছেন, সাদ্দাম সাভার পরিবহনের চালক ছিল। তবে সে নিয়মিত নেশা করতো। এলাকার লোকজন তাকে মাদকসেবী হিসেবে জানতো।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নাহিদ জানান, আশুলিয়ার বারইপাড়া এলাকার রোজ ফ্যাশনের প্রধান গেটের সামনে থেকে বাস চালকের মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা আশুলিয়া থানা পুলিশকে খবর দেন।

ওই সংবাদের ভিত্তিতে পুলিশ শনিবার সকাল সাড়ে ৮টায় ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরাদেহ উদ্ধার করেছে। নিহতের দেহের বিভিন্নস্থানে ধারালো ছুরির আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে নেশা করতে গিয়ে অন্যান্যরা এ ঘটনা ঘটাতে পারে। তদন্তের জন্য নিহতের মরদেহটি উদ্ধার করে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামালা প্রক্রিয়াধীন রয়েছে। এ খবর লেখা পর্যন্ত ঘটনার সাথে জড়িত কাউকে আটক কিংবা চিহ্নিত করতে পারেনি পুলিশ।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি