ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

বেনাপোল সীমান্তে বিভিন্ন মালামালসহ আটক ২

প্রকাশিত : ১৯:৩৯, ২৯ এপ্রিল ২০১৯

বেনাপোলের বিভিন্ন সীমান্তে পৃথক পৃথক অভিযান চালিয়ে ভারতীয় ফেন্সিডিল, গরু,পন্ডস ক্রিম, কোলগেট পেষ্ট, ক্লোপ জি ক্রীম, দুলহান কেশ কালার, নেহা মেহেদীসহ দুই চোরাকারবারিকে আটক করেছে বিজিবি সদস্যরা।

আটক দুই চোরাকারবারি হলো বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামের হবি শেখের ছেলে আল আমিন শেখ (২৪) ও একই থানার গাজিপুর গ্রামের মৃত. আকমান শেখের ছেলে ইয়াছিন শেখ (২০)। এসময় তাদের কাছ থেকে নগদ বাংলাদেশি ২১ হাজার টাকা ও দুটি মোবাইল জব্দ করা হয়।

রোববার রাতে ও সোমবার সকালে এসব চোরাচালানি মালামাল উদ্ধার করা হয় বলে বিজিবি এ কথা জানায়।

খুলনা ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার লে.কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, দৌলতপুর বিওপি’র একটি টহল দল গোপন সংবাদের ভিত্তিতে দৌলতপুর গ্রামের পুকুরপাড় নামক স্থানে ছয়জন চোরাকারবারিকে দেখতে পায়। বিজিবি টহল দলের উপস্থিতি বুঝতে পেরে চোরাকারবারিরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল আল আমিন শেখ ও ইয়াছিন শেখকে আটক করে।

এসময় অন্য চারজন পালিয়ে যায়। তাদের কাছ থেকে ৫২ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় নগদ বাংলাদেশি ২১ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। একই বিওপির অন্য একটি টহল দল গাতিপাড়া নামক স্থান হতে দুই’শ পিস পন্ডস ক্রিম, ৪২০পিস কোলগেট পেষ্ট,৮৭০ পিস ক্লোপ জি ক্রীম, ৫৯০ পিস দুলহান কেশ কালার ও ১৯৫০ পিস নেহা মেহেদী আটক করে।অভিযানে বিজিবি‘র উপস্থিতি টের পেয়ে চোরাচালানিরা মালামাল ফেলে পালিয়ে যায়।

এছাড়াও পুটখালী বিওপির টহল দল দক্ষিণ বারপোতা মাঠ হতে দুটি ভারতীয় গরু আটক করে। গোগা বিওপির একটি টহল দল রুদ্রপুর বিলপাড়া এলাকা থেকে ৯৫ কেজি ভারতীয় বিট লবন আটক করে। আটককৃত মালামালের মোট মূল্য ৫ লাখ ৮৬ হাজার ৯৫০টাকা। আটককৃত আসামি, মাদকদ্রব্য বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে।আটককৃত অন্যান্য ভারতীয় পণ্যসামগ্রী বেনাপোল কাস্টম হাউজে জমা দেওয়া হয়েছে বলে জানান ওই কর্মকর্তা।

কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি