ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাদকের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২০:০৪, ৩১ আগস্ট ২০১৯

নোয়াখালী-২ আসনের সাংসদ মোরশেদ আলম বলেছেন,‘মাদক বিক্রেতা,মাদকসেবী,সন্ত্রাসী, ইভটিজার এরা দেশ-জাতির শত্রু। এদের কোন প্রকার ছাড় নেই। আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতার পাশাপাশি এদের বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।

শনিবার সেনবাগ উপজেলা পরিষদ মিলনায়তনে মাদক, ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গি ও সন্ত্রাসবাদ বিরোধী আলোচনা সভা ও ওপেন হাউজ ডে অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
 
এসময় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য,জেলা প্রশাসক ও পুলিশ সুপার।তারা এই হুশিয়ারী দেন। সেনবাগ থানা ও উপজেলা কমিউনিটি পুলিশিং যৌথভাবে এই আয়োজন করে।  

জেলা প্রশাসক তন্ময় দাস বলেন,‘মাদক ও সন্ত্রাসের সাথে জড়িতরা যত ক্ষমতাধরই হোক তাদেরকে কোন প্রকার ছাড় দেয়া হবে না।’

পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন,‘এ জেলায় মাদক আর এসপি এক সঙ্গে থাকবে না। এসপি থাকলে মাদক থাকবে না, আর মাদক থাকলে এসপি থাকবে না। কোন ওয়ারেন্টের আসামী মুক্ত বাতাসে ঘুরে বেড়াতে পারবে না,হয় কারাগারে থাকবে, না হয় জামিনে থাকবে।’

সেনবাগ থানার ওসি মিজানুর রহমানের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহজাহান শেখ, উপজেলা নির্বাহী অফিসার মিনহাজুর রহমান, সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপু, বেঙ্গল গ্রুপের পরিচালক সাইফুল আলম দিপু, সেনবাগ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবদুল আউয়াল প্রমুখ। 

কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি