ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

শেরপুরে দেশীয় অস্ত্রসহ ১৭ শিবির কর্মী আটক

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৭, ১০ সেপ্টেম্বর ২০১৯

শেরপুরের পৌরসভাধীন দিঘারপাড় নামক মহল্লা থেকে গোপন বৈঠকের সময় বিপুল পরিমাণ জিহাদী বই, ব্যানার ও ১৩টি দেশীয় অস্ত্রসহ ১৭ জন শিবির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকার একটি পরিত্যাক্ত গোডাউন থেকে তাদের আটক করা হয়। আটকৃতদের মধ্যে ১১জন শেরপুর জেলার শ্রীবর্দী ও ৬জন নালিতাবাড়ী উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা। 

আটককৃতরা হলো, শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রূপনারায়নপুর নিজপাড়া গ্রামের মো. সামছুজ্জামানের ছেলে মো. আশিক বিল্লাহ(১৮), কিল্লাপাড়া গ্রামের মো. আব্দুল মোতালেবের ছেলে মো. জাহিদ হাসান (১৮), ছিটপাড়া গ্রামের মো. মজিবুর রহমানের ছেলে মোজাহিদুল ইসলাম (১৯), ভায়াডাঙ্গা বানিয়াপাড়া গ্রামের মো. হাবিবুল্লাহর ছেলে আবু সামা কবির(২০), বাগিছাপুর গ্রামের মো.ইসমাইলের ছেলে মো. আলমগীর (১৯), রাজনগর গ্রামের মো. আব্দুল মান্নানের ছেলে ওসেক বিল্লাহ(১৮), শ্রীবরদী উপজেলার বড় পুরাগড় গ্রামের মো. বাচ্চা গেল্লার ছেলে মো. ওবায়দুল ইসলাম(১৮), মো. সবুর উদ্দিনের ছেলে রহুল আমিন(১৬), জলংগাপাড়া গ্রামের মো. মামুনের ছেলে মো. বেলায়েত হোসেন (১৭) ও মো. বায়জিত হোসেন (১৬), মো. আব্দুল খালেকের ছেলে মো. নুর নবী(১৬), সাতানী মথুরাধী গ্রামের আমির হামজার ছেলে মোজাহিদুল ইসলাম জাহিদ (১৬), তাতিহাটি গ্রামের মো. দুলালের ছেলে মো. মামুন মিয়া (১৭), মো. সাইদুল ইসলামের ছেলে মো. আরাফাত (১৫), পুরাগড় গ্রামের আব্দুস সালামের ছেলে মো. কামাল মিয়া(২২), তিনানী ভেলুয়া গ্রামের আবু আহম্মদের ছেলে মো. মাহাদি হাসান(১৮), খামারীপাড়া গ্রামের আবুল বারেকের ছেলে মো. সুন্দর আলী(১৬)।

পুলিশ জানায়, গতকাল(সোমবার) রাত পৌনে দুইটার দিকে শেরপুর সদর উপজেলার দিঘারপাড় এলাকার বলোবলো বাজারের ইসমাইল হোসেন নামের এক ব্যক্তির পরিত্যাক্ত গোডাউনে কিছু সন্ত্রাসী গোপন বৈঠক করছে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই গোডাউনটি ঘিরে ফেলে পুলিশ।পরে সন্ত্রাসীরা সংখ্যায় বেশী থাকায় অতিরিক্ত পুলিশ নিয়ে অভিযান চালালে রাত পৌনে চারটার দিকে ওই গোডাউন থেকে ১৭ জন শিবিরকর্মীকে আটক করে। 

এসময় সেখান থেকে বিপুল পরিমাণ জিহাদী বই, একটি ব্যানারসহ ১৩টি দেশীয় অস্ত্র জব্দ করা হয়। শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল-মামুন বলেন,আটককৃতদের আরও জিজ্ঞাসাবাদ চলছে এবং শেরপুর সদর থানায় মামলা হয়েছে।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি