ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:১৩, ১৩ সেপ্টেম্বর ২০১৯

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’সুজন মালিথা নামের এক ব্যক্তি নিহত হয়েছে। পুলিশের দাবি সুজন মাদক ব্যবসায়ী। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে কুষ্টিয়া শহরতলীর মোল্লাতে ঘরিয়ার পুর্ব ক্যানালের পাড়ে এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটে।

এসময় পুলিশের  চার জন এসআই আহত হয়। তাদেরকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে পুলিশ ৩শ পিচ ইয়াবা, ৫০ বোতল ফেন্সিডিল এবং একটি বিদেশী পিস্তল উদ্ধার করেন। পুলিশের দাবি নিহত সুজন মালিথা এলাকা চিহ্নিত মাদক ব্যাবসায়ী, তার বিরুদ্ধে কুষ্টিয়া মডেল থানায় ৭ টি মাদকের মামলা আছে। নিহত সুজন মালিথা কুষ্টিয়া সদর উপজেলার টাকিমারা গ্রামের ইসমাইল মালিথার পুত্র।

এ বিষয়ে কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছির উদ্দিন জানান, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে এলকাবাসীর মাধ্যমে তারা খবর পান, শহরতলীর মোল্লাতেঘরিয়ার পুর্ব ক্যানালের পাড়ে দু’দল মাদক ব্যবসায়ী গোলাগুলি শুরু করে। খবর পেয়ে কুষ্টিয়া মডেল থানা পুলিশের একটি দল সেখানে পৌঁছায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা আগত পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও গুলি করলে মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এরপর পুলিশ ঘটনাস্থল তল্লাসী করে সুজন মালিথাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনায় আহত চার পুলিশ সদস্যকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।


টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি