ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

কুমিল্লার সাজেদা হত্যা মামলায় আসামীর যাবজ্জীবন 

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ২১:০২, ১৭ সেপ্টেম্বর ২০১৯

কুমিল্লার সাজেদা আক্তার (৪০) হত্যা মামলায় সেলিম খান নামে এক আসামীকে যাবজ্জীবন, হত্যার পর লাশ গুম করার অপরাধে আরও তিন বছর ও নগদ ১০ হাজার টাকা অর্থদন্ডের রায় দিয়েছেন মৌলভীবাজার জজ আদালত। জেলা ও দায়রা জজ শেখ মো. আবু তাহের মঙ্গলবার এই রায় দেন।

মৌলভীবাজার আদালতের সরকারি কৌসুলী অ্যাড. এএসএম আজাদুর রহমান জানান, শ্রীমঙ্গল থানার পুলিশ ২০১৩ সালের ১০ আগস্ট শ্রীমঙ্গল থানার আশিদ্রোন এলাকা থেকে অজ্ঞাতনামা আনুমানিক ৪০ বছর বয়সী এক মহিলার লাশ উদ্ধার করে।এরপর শ্রীমঙ্গল থানার এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে অজ্ঞাতনামাদের আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
  
পুলিশের অনুসন্ধানে বেরিয়ে আসে কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের সেলিম মিয়ার স্ত্রী মৌলভীবাজার শহরের শাহ মোস্তফা সড়কের ভাড়া বাসায় বসবাস করতেন। তার নিকট প্রতিবেশি শ্রীমঙ্গলের আশিদ্রোন গ্রামের সেলিম খান, মামুন মিয়া ও দুলাল মিয়ার পারিবারিক কলহের জের ধরে তাকে কৌশলে শ্রীমঙ্গলে নিয়ে হত্যা করে আশিদ্রোন এলাকায় লাশ ফেলে যায়।
 
এই মামলায় আসামী সেলিম খানকে হত্যা হামলায় যাবজ্জীবন ও ১০ হাজার টাকা অর্থদন্ড এবং হত্যার পর লাশ গুম করার অপরাধে আরও তিন বছর সাজার রায় দেন আদালত।অপর দুই আসামীকে আদালত বেখসুর খালাস দেন। সাজাপ্রাপ্ত ব্যক্তি রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।
কেআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি