ঢাকা, মঙ্গলবার   ০৭ মে ২০২৪

মাদকমুক্ত ও সুরক্ষিত সীমান্ত বিষয়ে বিজিবির সুধী সমাবেশ 

ঠাকুরগাঁও প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:৫৭, ২৯ সেপ্টেম্বর ২০১৯

বিজিবি সদস্যদের দক্ষতা ও পেশাগত দায়িত্ব বৃদ্ধি এবং “মাদকমুক্ত ও সুরক্ষিত সীমান্ত” গড়ার লক্ষ্যে রোববার ঠাকুরগাঁও ৫০ বিজিবি ব্যটালিয়ানের হেড কোয়াটারে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  
বিজিবি’র ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় সুবেদার মেজর কাজীমুদ্দিন মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন, বিজিবি ঠাকুরগাঁও সদর দপ্তর সেক্টর কমান্ডার কর্নেল মোহাম্মদ সামছুল আরেফীন পিএসসি।

বিজিবি ঠাকুরগাঁও ৫০ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল এসএনএম সামীউন্নবী চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা ও দায়রা জজ মো. হাসানুজ্জামান, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, বিজিবি’র নীলফামারী ৫৬ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. শাহ আলম সিদ্দিকী, পঞ্চগড় ১৮ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল খন্দাকার আনিছুর রহমান, ঠাকুরগাঁও বিজিবি হাসপাতালের এমপিএইচ’র অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফজল ই ইলাহী, অতিরিক্ত পুলিশ সুপার মুশফিকুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) তানভিরুল ইসলাম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শফিকুল ইসলাম প্রমুখ। 
  
বক্তাগণ সীমান্ত সুরক্ষায় মাদকশক্ত ও ব্যবসায়ীদের সনাক্তকরণ, তল্লাসি পদ্ধতির পরিবর্তনসহ উন্নতি, সাক্ষ্য গ্রহণ পদ্ধতি ও ত্রুটিসমূহ তালিকাভুক্ত, মাদক নিয়ন্ত্রণে সরকারের জিরো টলারেন্স নীতি এবং অন্যান্য প্রাসঙ্গিক বিষয়াদির উপরে বিস্তারিত আলোচনা করেন এবং সুপারিশ পেশ করেন। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি