ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাবার মামলায় ছেলে জেলে, পুত্রবধূকে হুমকি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৮, ৮ নভেম্বর ২০১৯ | আপডেট: ১৩:১৮, ৮ নভেম্বর ২০১৯

জমিজমা নিয়ে বিরোধের জেরে বাবার করা মামলায় কারা ভোগ করছেন বরগুনা-২ আসনের সাবেক এমপি গোলাম সারোয়ার হিরুর ছেলে গোলাম মোর্শেদ রানা। ছেলের ন্যায় পুত্রবধূকেও মামলায় ফাঁসাতে সাবেক এ সাংসদ হুমকি দিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। 

বাবার করা সে মামলায় গত বুধবার গোলাম মোর্শেদ রানাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।ঘটনার একদিন পর থেকে রানার স্ত্রী বেবীকেও মামলায় ফাঁসাতে হুমকি দিচ্ছেন বলে অভিযোগ করেন ওই নারী। 

বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সংক্রান্ত একটি অডিও ক্লিপ ভাইরাল হয়। 

কল রেকর্ডে শোনা যায়, বড় ছেলে রানার স্ত্রী বেবী শ্বশুর হিরুকে বাড়িতে আসার জন্য বললে হিরু উত্তেজিত হয়ে বকাঝকা শুরু করেন। একপর্যায় হিরু তার পুত্রবধূকে তার বাবার বাড়ি ময়মানসিংহে চলে যেতে বলে অশ্লীল মন্তব্য করেন। এ সময় ছেলের সঙ্গে জেলে পাঠাবে বলে হুমকি দেন এবং নতুন স্বামী যোগাড় করে এলাকা ত্যাগ করতে বলেন।

এদিকে, ভাইরাল হওয়া কল রেকর্ড শুনে স্থানীয় লোকজনের মধ্যে শুরু হয়েছে মিশ্র প্রতিক্রিয়া। তারা বলছেন, মিথ্যা মামলা দিয়ে নিজের ছেলেকে জেলহাজতে পাঠিয়েছেন সাবেক এমপি হিরু। 

এখন আবার ছেলের বউকেও জেলহাজতের হুমকি দিচ্ছে, এটা একজন জনপ্রতিনিধির কথা হতে পারে না। তিনি মানুষের সমস্যা সমাধান করে এখন তার এই সালিশ করবে কে?

তবে অডিও ক্লিপটি তার নয় বলে দাবি করেছেন সাবেক সাংসদ গোলাম সারোয়ার হিরু। বলেন, আমি তাকে কখনও দেখিওনি, কখনও কথাও হয়নি। তবে আমার সঙ্গে রানার জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে থানায় মামলা রয়েছে।

রানার স্ত্রী বেবী বলেন, আমি শঙ্কার মধ্যে আছি। শ্বশুরের পক্ষ থেকে আমাকে নানাভাবে হুমকি-ধমকি দেয়া হচ্ছে। পাথরঘাটায় আমার কোনও আত্মীয়-স্বজন নেই। আমার স্বামীকে জেলহাজতে পাঠিয়ে আমাকেও হুমকি দিচ্ছে। আমি এখন নিরাপত্তাহীনতায় ভুগছি।

পাথরঘাটা থানার ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন জানান, হুমকির বিষয়ে বেবী থানায় এসে মৌখিক অভিযোগ দিয়েছেন। তাকে লিখিত অভিযোগ দিতে বলা হয়েছে। লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। 

এআই/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি