ঢাকা, বৃহস্পতিবার   ০২ মে ২০২৪

দ্রব্যমূল্য নিয়ে রাজনীতি করবেন না: নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:১৩, ২৫ নভেম্বর ২০১৯

গণতন্ত্র আছে বলেই বিরোধীদল সংসদে ও মাঠে ময়দানে কথা বলতে পারছে বলে মন্তব্য করে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বিরোধী দলের উদ্দেশ্যে বলেছেন, কারো ক্ষুধা নিযে রাজনীতি করবেন না। যেকোন আন্দোলনে গণতান্ত্রিক পথে হাঁটুন। মাঠে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না। দ্রব্যমূল্য নিয়ে রাজনীতির নামে মাঠ ঘোলা করবেন না।

নোংরা রাজনীতি পরিহার করে সরকারকে সহযোগিতা করার জন্য বিরোধি দলের প্রতি আহ্বান জানান মোহাম্মদ নাসিম। তিনি সোমবার বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা উন্নয়ন ও সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির সূচনা বক্তব্যে এ সব কথা বলেন। 

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমন্বয় সভায় উপজেলা পরিষদের নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, পৌরসভার মেয়র হাজী নিজাম উদ্দিন, মাইজবাড়ি ইউপি চেয়ারম্যান শওকত হোসেন সাকারসহ জেলা এবং উপজেলা পর্যায়ের কর্মকর্তারা স্ব স্ব বিভাগের উন্নয়নচিত্র এবং সমস্যা তুলে ধরে বক্তব্য দেন। প্রধান অতিথি মোহাম্মদ নাসিম তাদের বক্তব্য শুনে সব সমস্যা সমাধানের আশ্বাস দেন।

সমন্বয় সভার সূচনা বক্তব্যে মোহাম্মদ নাসিম  নিরাপদ সড়ক আইন, দ্রব্যমুল্য নিয়ে কথা বলেছেন। 
তিনি বলেছেন সরকার সহনশীল আচরণে বিশ্বাস করে, কিন্তু কোন ভাবেই জনগণকে জিম্মি করে কোন আন্দোলন সমর্থন করা যায় না। 

তিনি আরও বলেন,বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের যে গতি সৃষ্টি হযেছে, তা দক্ষিণ এশিয়ার একটি উৎকৃষ্ট উদাহরণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২০ বছর মেয়াদী যে প্রকল্প গ্রহণ করেছিলেন তা শেষ পর্যায়ে। আরো ২০ বছর মেয়াদী প্রকল্প হাতে নেয়া হয়েছে। এ সব প্রকল্প উপজেলা পর্যায়ে  বাস্তবায়ন হবে। এ জন্য এখন থেকে প্রস্তুতি রাখতে হবে বলে তিনি জানান। 

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি