ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

বি. বাড়িয়ায় আ’লীগ-ছাত্রলীগ নেতার বহিষ্কার দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ১৬:৪০, ২০ ফেব্রুয়ারি ২০২০

আ’লীগ ও ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী

আ’লীগ ও ছাত্রলীগ নেতাকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে যুবলীগ নেতা হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি উপজেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাজবীকে অবিলম্বে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। 

বৃহস্পতিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার চান্দুরা-আখউড়া সড়কের পত্তন ইউয়িনের নোয়াগাঁও মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় এলাকাবাসী সড়ক অবরোধ করে রাখেন। 

আয়োজিত মানববন্ধনে ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন হারুণ মিয়া, পত্তন ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার মানিক মিয়া, সাবেক ইউপি সদস্য মহিবউল্লাহ, নিহতের স্ত্রী পারুল বেগম, মেয়ে রুনা আক্তার, নিহতের চাচাতো ভাই লিলু মিয়া ও চাচাতো ভাই হারুন মিয়া প্রমুখ। 

বক্তারা অবিলম্বে উপজেলা যুবলীগের সভাপতি আদম খাঁ হত্যা মামলার চার্জশীটভুক্ত আসামি উপজেলা আওয়ামী লীগের সদস্য সামসুল আলম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাজবীকে অবিলম্বে দলীয় পদ থেকে বহিষ্কারের দাবি জানান। 

মানববন্ধনে অংশ নেয়া নিহতের মেয়ে রুনা আক্তার বলেন, এখন পর্যন্ত বাবার হত্যা মামলার বিচার কার্যক্রম শেষ হয় নাই। আসামিরা চাচ্ছে মামলাটাকেও উধাও করার জন্য। আসামিরা এলাকার সরকার দলীয় প্রভাবশালী। এমনকি আদালতে যাবার সময় আমাদের লুকিয়ে যেতে হয়। মামলার আসামি উপজেলা আ’লীগ সদস্য সামছুল আলম ওরফে সামসু মেম্বার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাজবী, রিগান, কাশেম, ছালেক আমাদেরকে মামলা তুলে নেয়াসহ বিভিন্ন হুমকি ধমকি দিচ্ছে।

তিনি অভিযোগ করে বলেন, তারা আগে জাতীয় পার্টি করত। এখন তারা নামধারী আওয়ামী লীগ। রাজনৈতিক আশ্রয় নিয়ে আমাদের উপর মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। পাচঁ বছর ধরে মামলা চালিয়ে যাচ্ছি। আমি সরকারের কাছে জোর দাবি জানাচ্ছি, আমার বাবাকে যারা প্রকাশ্যে দিনে দুপুরে কুপিয়ে খুন করেছে, তাদের যেন আইনের আওতায় এনে সঠিক বিচার করা হয়। 

উল্লেখ্য, ২০১৫ সালে ২৮ এপ্রিল উপজেলার পত্তন ইউনিয়নরে আদমপুর বাজার এলাকায় রাস্তা বিরোধের জের ধরে ইউনিয়ন যুবলীগ সভাপতি আদম খাঁকে দিনে দুপুরে ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনার পরদিন নিহতের স্ত্রী পারুল বেগম বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি