ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

১ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন ফ্রান্স প্রবাসী

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদাদাতা

প্রকাশিত : ১৬:২৬, ২৮ মার্চ ২০২০

ঢাকার নবাবগঞ্জে বান্দুরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছে মো. কামাল হোসেন নামে এক প্রবাসী।

শনিবার সকালে ইউনিয়নের হাসনাবাদ মোলাশীকান্দা গ্রামের হতদরিদ্রদের বাড়িতে গিয়ে গিয়ে তাদের হাতে চাল, ডালসহ খাদ্য সামগ্রী তুলে দেন। তার নিজ উদ্যোগে ইউনিয়নের প্রায় ১ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী তুলে দেন।

করোনা ভাইরাসের কারণে সরকার ১০ দিন সাধারণ ছুটি ঘোষণা করেছে। প্রশাসনের পক্ষ থেকে করোনাভাইরাস প্রতিরোধে নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সব দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে গণপরিবহণ। এতে বেকার হয়ে পড়েছে দিনমজুর মানুষেরা। দেশের এমন পরিস্থিতিতে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর কারণে প্রশংসায় ভাসছেন তিনি। অন্যদিকে চাল, ডালসহ খাদ্য সামগ্রী পেয়ে খুশি সাধারণ মানুষ।

এব্যাপারে ফ্রান্স প্রবাসী কামাল হোসেন বলেন, 'আমি মানুষের সেবা করতে চাই। আল্লাহ আমাকে সেই সামর্থ্য দিয়েছেন। যাদের সামর্থ্য আছে তারা যদি দরিদ্র মানুষদের পাশে না দাঁড়ায় তাহলে তাদের কষ্টের সীমা থাকবে না। সমাজের বিত্তশালীদের সবার উচিত এখন দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাঁড়ানো। আমি সবাইকে এগিয়ে আসার আহবান জানাচ্ছি।
কেআই/


 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি