ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ঢাকা থেকে ১৫ জনের আগমনে নাটোরে আতঙ্ক 

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:০৮, ১২ এপ্রিল ২০২০

নাটোর চিনিকল এলাকায় ঢাকা,নারায়নগঞ্জ,বগুড়া ও যশোহর থেকে ১৫ জনের আগমনে নাটোর চিনিকল এলাকায় আতঙ্ক দেখা দেয়। পরে সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলমের নেতৃতত্বে প্রশাসনের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে আগত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে থাকার নিদের্শ দিলে এলাকার পরিবেশ শান্ত হয়।

সদর উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নাটোর চিনিকলে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের ছেলে ,মেয়,জামাতা ও পুত্রবধুসহ তাদের পরিবারের অন্যান্য সদস্যরা ঢাকা,নারায়নগঞ্জ,যশোর,বগুড়া ওরংপুর সহ বিভিন্ন জেলায় থাকেন। কেউ পড়াশুনা করেন,কেউ চাকরীর সুবাদে এসব জেলায় ছিলেন। করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য সরকারের ঘোষনায় তৃতীয়দফা ছুটি ঘোষনার পর এসব জেলা থেকে তারা  নাটোরে আসতে শুরু করেছেন। এদর মধ্যে ১৫ জন নাটোর চিনিকল এলাকায় এসে তাদের পরিবারের কাছে উঠেছেন। ওই ১৫ ব্যক্তি চিনিকল এলাকায় আসার পর এলাকায় আতংকের গুঞ্জন মুরু হয়।

খবর পাওয়ার পর জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজের নির্দেশে পুলিশ ও সেনা বাহিনীর উর্ধতন কর্মকর্তা সহ সেনা ও পুলিশ সদস্য নিয়ে শনিবার বিকেলে ঘটনাস্থলে গিয়ে সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রাখতে তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। আগত ব্যক্তি সহ তাদের পরিবারের সকল সদস্যকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বাধ্য করা হয়। বর্তমানে এলাকার শান্তিপুর্ন পরিবেশ বজায় রয়েছে।  হোম কোয়ারেন্টাইনে রাখা ব্যক্তিরা চাইলে তাদের খাদ্য সহায়তা দেয়া হবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি