ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

বেনাপোলে ৯শ‘ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ১৭:৫০, ১৪ এপ্রিল ২০২০

মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে দুস্থ অসহায় খেটে খাওয়া মানুষের সহযোগিতায় শার্শা আসনের এমপি শেখ আফিল উদ্দিনের দিকনির্দেশনায় বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী  আজিম উদ্দিন গাজীর নিজ অর্থায়নে বেনাপোল পৌরসভার তালশারি-দিঘীরপাড় ও গাজিপুর ওয়ার্ডে ৯শ‘ কর্মহীন, অসহায় দুস্থ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, সাবান, পেঁয়াজ, ঝালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 

মঙ্গলবার সকাল ১১টার সময় এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন আজিম উদ্দিন গাজি। এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, পৌর আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, গাজীপুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আলহাজ মজনুর রহমান, আওয়ামী লীগ নেতা আলী কদর সাগর, আরিফুজ্জামান ভাদু, দিঘীরপাড় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম প্রমূখ।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান বলেন, মহামারী করোনা ভাইরাসের দুর্যোগকালীন সময়ে কর্মহীন, দুস্থ অসহায় খেটে খাওয়া মানুষের সাহায্যার্থে ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক  আজিম উদ্দিন গাজীর নিজস্ব অর্থায়নে ৯'শ  পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। বিশ্বের মানুষ আজ মহাসংকটে। আজিম উদ্দিন গাজীর ক্ষুদ্র প্রয়াসে অসহায় মানুষদের জন্য কিছু করার চেষ্টা করেছে। সবার প্রতি অনুরোধ আপনারাও তার মতো মানুষের পাশে দাঁড়ান।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারণ সম্পাদক আজিম উদ্দিন গাজী বলেন, যশোর-১ (শার্শা) আসনের এমপি শেখ আফিল উদ্দিনের দিক-নির্দেশনায় আমার পক্ষ থেকে যতদিন পর্যন্ত করোনা দুর্যোগ শেষ না হবে ততদিন পর্যন্ত দরিদ্র মানুষের পাশে থাকার চেস্টা করবো। সম্পূর্ণ ব্যক্তিগত উদ্যোগে ও নিজের অর্থে গ্রামবাসীর এ সেবা দিচ্ছি। তিনি দেশের এই সংকটময় মুহূর্তে সমাজের সকল বিত্তবান মানুষকে এগিয়ে আসার আহবান জানান। 
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি